রাঙামাটিতে ২ ভাইকে কুপিয়ে হত্যা

রাঙামাটিতে ফস‌লী জ‌মিতে গরু প্রবেশ করার ঘটনাকে কেন্দ্র করে আপন দুই ভাইকে হত্যা করেছে প্রতিবেশি লক্ষীদয় মারমা নামে এক ব্য‌ক্তি।

নিহতরা হলেন দীপংকর তংচঙ্গ্যা (২৫) ও শ্রীকান্ত তংচঙ্গ্যা (২৭)। ঘটনায় ঐ প‌রিবারের সোনা বালা তংচঙ্গ্যা ও প্রশান্ত তংচঙ্গ্যা নামে আরো দুজন আহত হয়েছে। তাদের আশংকাজনক অবস্থায় কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা মিশন হাসপাতালে প্রেরন করা হয়েছে। আজ শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় রাঙামাটি জেলার বিলাইছ‌ড়ি উপজেলার সদর ইউ‌নিয়নের কুতুব‌দিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পু‌লিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,ফসলী জ‌মিতে গরু প্রবেশ করেছে অভিযোগ তুলে লক্ষীদয় মারমা দাড়ালো দা দিয়ে গরুর মা‌লিকের প‌রিবারের উপর চড়াও হয় এবং এ‌লোপাথা‌রি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই দীপংক‌র নামে একজনের মৃত্যু হয় এবং শ্রীকান্ত নামে অপরজন‌ হাসপাতালে নেয়ার প‌থে মারা যান। এতে গুরুতর আহত হন আরো দুজন। তাদেরকে আশংকাজনক অবস্থায় কাপ্তাইয়ের চন্দ্রঘোনা মিশন হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।

তবে, ঘটনার পরপরই হত্যকারী লক্ষীদয় মারমা গা ঢাকা দিয়েছে। তাকে গ্রেফতার করতে পু‌লিশ অ‌ভিযান চালাচ্ছে। জানা যায়, নিহত ও আহতরা সবাই একই প‌রিবারের সদস্য।

‌বিলাইছ‌ড়ি থানার ও‌সি পারভেজ আলী ঘটনার সত্যতা নি‌শ্চিত করে বলে, ফসলী জ‌মিতে গরু প্রবেশের ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকান্ড হয়েছে বলে জানা গেছে । অ‌ভিযুক্ত লক্ষীদয় মামরাকে গ্রেফতারের জন্য পু‌লিশের অ‌ভিযান চলছে। মরদেহ দু‌টি বিলাইছ‌ড়ি স্বাস্থ্য কম‌প্লেক্সে রাখা হয়েছে।

আরও পড়ুন
Loading...