রাঙামাটিতে ৮ কোটি টাকার গাঁজাসহ যুবক গ্রেপ্তার

রাঙামাটি জেলার কাউখালীতে সাড়ে ৫ হাজার কেজি গাঁজাসহ জ্যোতিমান চাকমা (৩৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গাঁজার আনুমানিক মূল্য ৮ কোটি ২৫ লাখ টাকা। গ্রেপ্তার জ্যোতিমান চাকমা কাউখালী থানার জেবাছড়ি গ্রামের রেদু কুমার চাকমার ছেলে। আজ সোমবার (১৫ নভেম্বর) সকাল ৭টায় কাউখালী থানাধীন জেবাছড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাউখালী থানাধীন জেবাছড়ি এলাকায় গাঁজাক্ষেত থেকে গাঁজা শুকিয়ে বাজারজাত করার জন্য সংরক্ষণ করছে, এমন তথ্যের ভিত্তিতে আজ সকালে অভিযান চালিয়ে সাড়ে ৫ হাজার কেজি গাঁজাসহ জ্যোতিমান চাকমাকে গ্রেপ্তার করা হয়। পরে তার চাষকৃত ১টি গাঁজার ক্ষেত ধ্বংস করা হয়।

উল্লেখ্য, চলতি বছরের ১৯ জানুয়ারি ও ৩০ মার্চ খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি থানায় দুটি পৃথক অভিযান চালিয়ে ২২৮৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে ২টি গাঁজার ক্ষেত ধ্বংস করা হয় এবং ৯ ফেব্রুয়ারি রাঙামাটির কাউখালী থানাধীন ফটিকছড়ি এলাকায় অভিযান চালিয়ে ৮২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে ১টি গাঁজার ক্ষেত ধ্বংস করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।