রাঙামাটির করোনা সন্দেহের রোগী চট্টগ্রাম যাওয়ার পথে এ্যাম্বুলেন্সে মৃত্যু

রাঙামাটির বাঘাইছড়িতে করোনা সন্দেহের রোগী ইমাম উ‌দ্দি‌নের (১৮) চট্টগ্রাম যাওয়ার পথে এ্যাম্বুলেন্সে মৃত্যু হয়েছে । আজ শুক্রবার (১৭এপ্রিল) মধ্যরাতে চট্টগ্রাম নেওয়ার প‌থে তার মৃত্যু হয়। সে উপজেলার লাইল্যা‌ঘোনা এলাকার বা‌সিন্দা নুর আলমের সন্তান। বাঘাইছ‌ড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইফতেখার আহম্মেদ ওই যুব‌কের মৃত্যুর বিষয়‌টি নি‌শ্চিত করেছেন।

ডাঃ ইফতেখার আহম্মেদ জানান, ওই যুবক ১৫ই এপ্রিল শ্বাস কষ্ট, গলাব্যথা ও জ্বর নিয়ে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এ সময় তার শরীরে করোনা উপসর্গ পরিলক্ষিত হওয়ায় তার রক্তের নমুনা সংগ্রহ করে, তাকে আইসোলেশনে রাখা হয়। প‌রে তার শারিরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রা‌মের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। শুক্রবার মধ্যরা‌তে হাসপাতালে নেয়ার পথে এ্যাম্বু‌লে‌ন্সে তার মৃত্যু হয়। তি‌নি জানান, ওই যুব‌কের র‌ক্তের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে প্রেরণ করেছি রিপোর্ট আসলে নিশ্চিত হওয়া যাবে তিনি করোনায় আক্রান্ত কিনা।

এদিকে বাঘাইছ‌ড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান হাবিব জিতু জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রোগীর বাড়ি ও আশপাশের বাড়ির সব পরিবারকে হোম কোয়ারেন্টিন করা হয়েছে। এছাড়া দুইটি প্রাইভেট ক্লিনিক হেলথ কেয়ার সেন্টার ও কেয়ার সেন্টারকে রোগীর রিপোর্ট আশার আগ পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

আরও পড়ুন
Loading...