রাঙামাটির কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে পর্যটকের মৃত্যু


কাপ্তাইয়ে কর্ণফুলী নদীতে গোসল করতে নামার পূর্বে কায়াকিং করে মিশু ও অর্কি
রাঙামাটির কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে আজ রবিবার বিকালে গোসল করতে নেমে মো. আরাফাত হোসেন মিশু নামক এক পর্যটক নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। পরে স্থানীয়রা বিষয়টি প্রশাসনকে জানালে নৌবাহিনীর ডুবুরী দল দীর্ঘ ৪ঘন্টা উদ্ধার অভিযান চালালে রাত ৯টায় তার মরদেহটি উদ্ধার করতে সক্ষম হয়।
স্থানীয় সুত্রে জানা যায়,কাপ্তাইয়ের প্রশান্তি পার্ক এলাকায় রবিবার বিকালে ভ্রমণে আসে চাদঁপুরের কচুয়ার রাজাপুর এলাকার মো. খোরশেদ আলম খোকনের পুত্র মো. আরাফাত হোসেন মিশু (২৫) ও ঢাকার শেরে বাংলার শেহ আমলী ১নং এলাকার অভিনেতা নানাশাহর পুত্র আশির শাহ মো. অর্কি। তারপর তারা দুইজনে কর্ণফুলী নদীতে গোসল করতে নামার পর নদীতে তলিয়ে নিখোঁজ হয় মিশু।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,তারা দুইজন কাপ্তাইয়ে কায়াকিং করা শেষে ঘুরে ফিরে সন্ধার আগ মুহুর্তে নদীতে গোসল করতে নামেন। পরে মিশু নামক ছেলেটি আর গোসল করে উঠে আসতে পারিনি।
কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন জানান, মিশু ও অর্ক প্রশান্তি পার্কে কায়াকিং করতে আসে। কায়াকিং শেষ করে কায়াকিং সরঞ্জাম পার্ক কর্তৃপক্ষকে জমা দেওয়ার দীর্ঘক্ষণ পর হঠাৎ নদীতে নেমে পড়েন। এরপর মিশু উঠে আসলেও অর্ক পাড়ে আর উঠে আসতে পারেনি।
কাপ্তাই থানা অফিসার ইনচার্জ সৈয়দ মো. নূর ঘটনার সত্যতা নিশ্চিত বলেন,আজ রাত নয়টায় তার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছি। তার পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। তারা কাপ্তাইয়ের উদ্দেশ্যে রওনা করার কথা জানিয়েছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।