রাঙামাটির কাপ্তাইয়ে মহিলা সমাবেশ

রাঙামাটির কাপ্তাইয়ে মহিলা সমাবেশ
বাল্য বিবাহ সমাজের জন্য মারাত্মক ক্ষতিকারক দিক। অল্প বয়সে বিয়ে হলে অপ্রাপ্তবয়স্ক কিশোরি স্বাস্থ্য ঝুঁকিতে থাকে। তাই বাল্যবিবাহ রোধ করতে হলে সর্বপ্রথম পরিবার হতে সচেতন হতে হবে। এই ক্ষেত্রে মা’ দের ভূমিকা বেশী। তাছাড়া যৌতুক, নারী ও শিশু নির্যাতন এবং পাচার রোধে পাড়া,গ্রাম,সমাজ থেকে নানা শ্রেণীর পেশার মানুষ ঐক্যবদ্ধভাবে কাজ করলে এই সব সংক্রামক ব্যধি হতে দেশ মুক্ত হতে পারবে, তবেই আমরা একটি সোনার বাংলাদেশ গড়ে তুলতে পারবো।
আজ সোমবার রাঙামাটির কাপ্তাই উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ২ নং রাইখালি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বাল্যবিবাহ,যৌতুক, নারী ও শিশু নির্যাতন এবং পাচার রোধে এক মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম একথা বলেন।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সিথি চাকমার সঞ্চালনায় ২ নং রাইখালি ইউপি চেয়ারম্যান সায়ামং মার্মার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা বেগম, সাবেক উপজেলা চেয়ারম্যান অংসুইচাইন চৌধুরী এবং উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচংগ্যা। সমাবেশে রাইখালি ইউনিয়নের মহিলা জনপ্রতিনিধি এবং বিভিন্ন ওয়ার্ড থেকে মহিলারা অংশ নেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।