রাঙামা‌টির কাপ্তাইয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন

NewsDetails_01

রাঙামা‌টি জেলার কাপ্তাই উপজেলা সদরে নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে। কাপ্তাই উপজেলা এলজিইডি অফিসের তত্বাবধানে ২ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনটি নির্মাণ করা হয়।

আজ বুধবার সকাল ১১ টায় নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। পরে উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সেমিনার কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহানের সভাপতিত্বে উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিচালনা এবং রক্ষণাবেক্ষণ কমিটির সদস্য সচিব নাজমুল হাসানের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, জেলা পরিষদ সদস্য দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মোঃ মফিজুল হক, জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী আহমেদ শফি, জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইকবাল হোসেন চৌধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাপ্তাই উপজেলার সভাপতি রনজিত বাড়ৈ প্রমুখ উপ‌স্থিত ছি‌লেন।

নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনের আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জন প্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন