রাঙামাটির কাপ্তাই হ্রদে পাওয়া গেলো সুইটি চাকমা’র লাশ

সুইটি চাকমা
রাঙামাটি জেলাধীন বাঘাইছড়ি উপজেলার খেদারমারার ইউনিয়নে কাপ্তাই হ্রদে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। মেয়েটির নাম সুইটি চাকমা (১৭)। আজ রোববার সকালে খেদারমারার জমির মাঠের পানিতে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে এলাকাবাসী।
বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়নের উত্তর হিরাচর গ্রামের প্রাক্তন মহিলা মেম্বার মঙ্গল শোভা চাকমা ও পুতুল বিকাশ চাকমার বড় মেয়ে সুইটি চাকমা।
এ বিষয়ে ড,মঙ্গল প্রদীপ চাকমা(হোমিও) জানান, আজ সকালের দিকে সুইটি চাকমার মৃত দেহ উদ্ধার করেছে এলাকাবাসী। বড়ই আদরের মেয়ে। এলাকাতে তাকে সকলে ভালবাসতো। দুই দিনের পরে তার লাশ খুঁজে পাওয়া গেছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিসদ চেয়ারম্যান সুইটি ছাকমার মৃতদেহ সৎকার করার জন্য ১০হাজার টাকা আনুদান প্রদান করেন।
উল্লেখ্য যে, গত রোববার থেকে সারাদেশের ন্যায় রাঙামাটিতে শুরু হয় প্রবল বর্ষণ। প্রবল বর্ষণের কারনে পাহাড় ধসে রাঙামাটির নানিয়ারচরে ১১ জন নিহত হয়। ক্ষতিগ্রস্ত হয় হাজারো পরিবার। আর সেই প্রবল বর্ষণে কাপ্তাই হ্রদের পানি বেড়ে গেলে এবং নিম্নচাপে পরিনত হলে ১৫ই জুন প্রবল বর্ষণেরর ঝড়োহাওয়ায় খেদারমারা জমির মাঠের পানিতে নৌকা ডুবে নিখোঁজ হন সুইটি চাকমা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।