রাঙামাটির জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী কাপ্তাই নৌ বাহিনী স্কুলের ঐন্দ্রিলা দে পুজা

শ্রেষ্ঠ শিক্ষার্থী কাপ্তাই নৌ বাহিনী স্কুলের ঐন্দ্রিলা দে পুজা
রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার শ্রেষ্ট শিক্ষার্থী নির্বাচিত হওয়ার পর এবার রাঙামাটি জেলায় শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন বাংলাদেশ নৌবাহিনী স্কুল কাপ্তাইয়ের ১০ম শ্রেনীর মেধাবী ছাত্রী ঐন্দিলা দে পুজা।
গত মঙ্গলবার জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে রাঙামাটি জেলা পর্যায়ে বিভিন্ন বিভাগে শ্রেষ্ঠ নির্বাচন করা হয়। ঐন্দ্রিলা দে পুজা কাপ্তাই উপজেলা পর্যায়ে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভিন্ন ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করে। উপজেলা পর্যায়ের নির্বাচন কমিটি একজন শিক্ষার্থীর একাডেমিক ফলাফল, সাংস্কৃতিক কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে মূল্যায়ন করে একজন শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচন করে। তারই ধারবাহিকতায় জেলার ১০ টি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী থেকে একজনকে বেছে নেওয়া হয়।
ঐন্দ্রিলা দে পূজা একজন মেধাবী ছাত্রী ছাড়াও গান, নাচ এবং আবৃত্তিতে উপজেলা,জেলা,বিভাগ এবং জাতীয় পর্যায়ে অসংখ্য পুরস্কার অর্জন করেছে। তার বাবা দিলিপ কুমার দে গ্রামীন ব্যাংকের কর্মকর্তা এবং মা বুলবুলি দে চন্দ্রঘোনা বি এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। ঐন্দ্রিলা দে পূজা তাঁর শ্রেষ্ঠত্বে নৌ বাহিনী স্কুলের সকল শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Hamidul Hasan বলেছেন

    শুভকামনা রইল।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।