রাঙামাটির নানিয়ারচরে অস্ত্রসহ ২ ইউপিডিএফ সদস্য আটক

রাঙামাটির নানিয়ারচরের ঘিলাছড়ি থেকে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই ইউপিডিএফ সদস্যকে আটক করেছে নিরাপত্তাবাহিনী। এরা হচ্ছেন অনন্ত বিকাশ দেওয়ান (৬৭) ও সমর চাকমা (৩৭)। সোমবার গভীর রাতে তাদের নিজ বাড়িতে অভিযান চালিয়ে আটক করা হয়। নানিয়ারচর থানার ওসি আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ জানিয়েছেন, জানিয়েছেন সমর চাকমার বাড়ী থেকে তল্লাশী চালিয়ে তৈরী অস্ত্র এ এল জি ১ টি, ন্যাশনাল আই ডি কার্ড ১ টি,মোবাইল সেট দুইটি। অপরদিকে, অনন্ত বিকাশ দেওয়ানের বাড়ী থেকে মোবাইল সেট ১টি,ন্যাশনাল আই ডি ১ টি, ইউপিডিএফের প্রচারনা বই ৫ টি,নির্বাচনী প্রচারনা ফরম ৭০ টি। আটককৃত আসামী ২ জন বর্তমানে নানিয়ারচর থানা হেফাজতে রয়েছে বলে জানান নানিয়ারচর থানা পুলিশ।
অপরদিকে, ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিকফ্রন্ট(ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা ১৭ জুলাই মঙ্গলবার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে গতকাল নানিয়ারচর উপজেলার ঘিলাছড়িতে দুই নিরীহ গ্রামবাসীকে নিরাপত্তাবাহিনী কর্তৃক অস্ত্র গুঁজে দিয়ে অন্যায়ভাবে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
বিবৃতিতে তিনি অভিযোগ করে বলেন, গতকাল সোমবার রাতে জোন থেকে একদল নানিয়ারচরে নিরাপত্তাবাহিনীর সদস্যরা ঘিলাছড়িতে গিয়ে অনন্ত বিকাশ দেওয়ান(৬৭) ও সমর চাকমা(৩৭) বাড়ি ঘেরাও করে। পরে তল্লাশি করে সদস্য বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের অগোচরে অস্ত্র রেখে দেয় ওই অস্ত্র উদ্ধার দেখিয়ে তাঁদের দু’জনকে আটক করে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Ucho Marma বলেছেন

    মারহাবা…
    # ঈশ্বর চন্দ্র ঠাকুর

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।