রাঙামাটির নানিয়ারচরে তিন গ্রামবাসীকে অপহরণের অভিযোগ

রাঙামাটির নানিয়ারচওে তিন গ্রামবাসীকে অপহরনের অভিযোগ পাওয়া গেছে। ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা ইউনিটের সচল চাকমা সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে জানিয়েছেন,আজ শনিবার দুপুরে নানিয়ারচর উপজেলা সদরের টিএন্ডটি বাজার থেকে নব্য মুখোশবাহিনী ও সংস্কারবাদী জেএসএস-এর সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক তিনগ্রামবাসীকে অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
বিবৃতিতে তিনি অভিযোগ করে বলেন, আজ দুপুর ১২টার সময় উজ্জ্বল কান্তি চাকমা ওরফে দাজ্জে ওরনয় চাকমার নেতৃত্বে সংস্কার-মুখোশবাহিনীর ১০-১২ জনের একটি সশস্ত্র দল টিএন্ডটি বাজারেহানা দিয়ে পাতাছড়ি গ্রামের বাসিন্দা রিপন চাকমা(২৬) পিতা-নতুন চন্দ্র চাকমা ও বড়পুল পাড়ার বাসিন্দা ত্রিদীপ চাকমা(২৮), পিতা- মৃত নৃপেন্দ্র চাকমা ও দীপংকর চাকমা(২৪), পিতা- মধুসুদন চাকমা নামে তিনজনকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।
তিনি আরো বলেন, গত মাসে নানিয়ারচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাসহ ২০ গ্রামবাসীকে অপহরণের পর ও প্রশাসন এই সন্ত্রাসীদের বিরুদ্ধে কার্যকর কোন ব্যবস্থা গ্রহণ না করাই তারা বারবার এ ধরনের অপহরণ ঘটনা সংঘটিত করছে। বিবৃতিতে তিনি অবিলম্বে অপহৃত তিন গ্রামবাসীদের উদ্ধার পূর্বক সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।
এবিষয়ে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অব্দুল লতিফ জািনয়েছেন,পুলিশ এ বিষয়ে অবগত নয় এবং কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
Loading...