রাঙামাটির নানিয়ারচরে সাবেক ইউপি সদস্যকে গুলি করে হত্যা

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় এক সাবেক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা, মঙ্গলবার সকালে এঘটনা ঘটে । নিহত ব্যক্তির নাম অনাধি রঞ্জন চাকমা (৫৫)। সে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর সমর্থক বলে দাবি করেছে সংগঠনটি। তারা এই ঘটনার জন্য নবগঠিত ইউপিডিএফ (গণতান্ত্রিক) কে দায়ী করলেও ইউপিডিএফ (গণতান্ত্রিক) অভিযোগ অস্বীকার করেছে।
ইউপিডিএফ সংগঠক বাবলু চাকমা জানিয়েছেন, শনিবার সকাল পৌনে দশটার দিকে নানিয়ারচরের চিরঞ্জীব দোজরপাড়া এলাকার নিজ বাসা থেকে ডেকে বের করে গুলি করে হত্যা করে পালিয়ে যায় নবগঠিত ইউপিডিএফ(গণতান্ত্রিক) এর কয়েকজন ক্যাডার।
তবে ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর আহ্বায়ক তপন জ্যোতি চাকমা বর্মা জানিয়েছেন, সকালে আমাদের দলে যোগ দিতে আসার পথেই তাদের গুলি করে হত্যা করা হয়েছে। তিনি এই খুনের জন্য ইউপিডিএফকে দায়ী করেছেন।
নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল লতিফ জানিয়েছেন, আমরা ঘটনাটি শুনেছি এবং অনাধি রজ্ঞন চাকমা নামের একজনকে গুলি করে হত্যার বিষয়টি নিশ্চিত হয়েছি।
প্রতিবাদে সড়ক ও নৌপথ অবরোধ
নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি অনাদী রঞ্জন চাকমা হত্যার প্রতিবাদে মঙ্গলবার নানিয়াচরে প্রতিবাদ সমাবেশ ও রাঙামাটি – খাগড়াছড়ি সড়ক অবরোধ এবং আগামী বৃহস্পতিবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত রাঙামাটি জেলায় অর্ধ দিবস সড়ক ও নৌপথ অবরোধ করা হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন।

আরও পড়ুন
Loading...