রাঙামাটির পৌর নির্বাচনে বিএন‌পির প্রার্থী মামুন

শা‌কিল না‌কি মামুন, কে হচ্ছেন আসন্ন রাঙামা‌টি পৌর নির্বাচনে ‌বিএন‌পির মনোনীত প্রার্থী? এ নিয়ে গত কিছু‌দিন ধরে চলা জল্পনা-কল্পনার অবসান ঘটাল দল‌টির নীতি নির্ধারকরা। ‌শেষ পর্যন্ত রাঙামা‌টি বিএন‌পির দুই পরী‌ক্ষিত সৈ‌নিকের মধ্য থেকে জেলা বিএন‌পির সি‌নিয়র যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মামুনুর র‌শিদ মামুনকে বেছে নিয়েছেন তারা।

রাঙামা‌টি পৌরসভার গত দুই নির্বাচনে রাঙামা‌টি বিএন‌পির প্রার্থী ছিলেন সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো। তি‌নি প্রথমবার মেয়র নির্বা‌চিত হলেও, পরেরবার জিততে পারেনি। এবার ভুট্টোকে বাদ দিয়ে মামুনকে বেছে নেয়া হয়েছে।

আজ শনিবার (১৬ জানুয়ারি) সকালে বি‌এন‌পির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম স্বাক্ষ‌রিত পত্রে এ মনোনয়ন দেওয়া হয়। রাঙামা‌টি জেলা বিএন‌পির সভাপ‌তি মোঃ শাহ আলম বিষয়‌টি নি‌শ্চিত করেছে।

দলীয় ম‌নোনয়ন পাওয়া অ্যাডভোকেট মামুনুর র‌শিদ মামুন‌ সাবেক জেলা বিএন‌পির সভাপ‌তি মরহুম আলহাজ্ব না‌জিম উ‌দ্দিন এর বড় ছেলে। পৌর নির্বাচনে এ‌টি তার প্রথম অংশ নেয়া। এর আগে তার চাচা মোঃ আনসার আলী পৌরসভা নির্বাচনে অংশ নিয়েছিলেন। তৃনমুল পর্যায় থেকে উঠে আসা এই রাজনী‌তি‌বিদ জেলা বিএন‌পির সি‌নিয়র যুগ্ম সম্পাদক, সদর থানা বিএন‌পির সভাপ‌তি ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপ‌তির পদে দায়িত্বে আছেন।

শ‌নিবার তি‌নি দলের হয়ে রাঙামা‌টি নির্বাচন অ‌ফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন এবং কাল র‌বিবার জমা দিবেন বলে জানা গেছে। আগামী ১৪ ফেব্রুয়ারী রাঙামা‌টি পৌরসভার নির্বাচন অনু‌ষ্ঠিত হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।