রাঙামাটির বাঘাইছড়িতে দুর্ধর্ষ চুরি

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার মধ্য রাতে উপজেলার জীবতলী গ্রামের ৬টি বাড়িতে এ ঘটনা ঘটে। বাঘাইছড়ি থানা পুলিশ খবর পেয়ে বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরি হওয়া ৬টি বাড়ির বাসিন্দারা সবাই চাকমা সম্প্রদায়ের।

বাড়ির মালিক পলাশ চাকমা জানান, প্রায় সব বাড়ির দরজা ভেঙ্গে ও জানালার গ্রীল কেটে চোরের দল বাড়ির বাসিন্দাদের ঘুমন্ত অবস্থায় অজ্ঞান করে নগদ লক্ষাধিক টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। সবাই যখন গভীর ঘুমে আচ্ছন্ন তখন চোরের দল স্প্রের মাধ্যমে অজ্ঞান করে এ চুরি সংঘটিত করেছে বলে ধারণা বাসিন্দাদের। ঘটনার পর ওই ৬টি বাড়ির অনেকে এখনো অসুস্থ রয়েছে বলে জানা গেছে।

চোরের দল এদিন একে একে পলাশ চাকমা, উষনি কুমার চাকমা,নীতি পুর্ণ চাকমা, সমির খীসা চাকমা, সুভঙ্কর চাকমা ও সুবিমল চাকমার বাড়িতে হানা দিয়ে টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

এর আগেরদিন অর্থাৎ বুধবার দিবাগত রাতে পাশের এলাকায় একটি বৌদ্ধ মন্দিরের ভান্তের ওপর হামলা চালিয়ে দানবাক্স ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা লুট করে দুর্বৃত্তরা। পরপর দুটি ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মঞ্জুর জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।