রাঙামাটির বিলাইছড়িতে অস্ত্রসহ ৭ জন আটক

রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় অস্ত্র ও গোলাবারুদসহ সহ ৭জনকে আটক করেছে যৌথবাহিনী। আটককৃতরা হলেন, বীর বাহাদুর ত্রিপুরা(২৬), চাইল ত্রিপুরা(৬০),বলিরাম ত্রিপুরা(৪৮), বীর মণি ত্রিপুরা(৪৫), বিষ্ণুমণি ত্রিপুরা(৪৪),লক্ষণ ত্রিপুরা(৩০) ও জীবন ত্রিপুরা(২৬)। বিলাইছড়ি থানার ওসি তদন্ত মো: নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিলাইছড়ি থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নতুন পাড়া থেকে যৌথবাহিনীর অভিযানে তাদেরকে আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে ছয়টি একনলা বন্দুক, ২টি ছুড়ি ও বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যাদি উদ্ধার করা হয়েছে।

এদিকে, বিলাইছড়ি থানার এসআই সাজ্জাদ হোসেন জানিয়েছেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত থেকে অভিযান চালিয়ে আজ রবিবার ১৭ জানুয়ারী সকাল ৯ টায় তাদেরকে নতুন পাড়া থেকে আটক করি। তিনি জানান, তারা পাহাড়ী আঞ্চলিক সংগঠনের সক্রিয় সশস্ত্র সদস্য বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

আটককৃতদের বিরুদ্ধে বিলাইছড়ি থানা পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা ও একটি বিস্ফোরক দ্রব্য মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার তাদের রাঙামাটি আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।