রাঙামাটির বিলাইছড়িতে শিক্ষকের উপর এ কেমন বর্বরতা ?

সন্ত্রাসী হামলার শিকার শিক্ষক কনক
রাঙামাটির বিলাইছড়ির উপজেলায় কনক তঞ্চাঙ্গ্যা (২৮) নামের একুইজ্জ্যাছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। আজ বুধবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।
আহত শিক্ষক কনক জানান, তার ভগ্নিপতীকে নিয়ে বড় বোন লাম্বাখুলী তঞ্চাঙ্গ্যাকে চিকিৎসা করাতে রাঙামাটির উদ্দেশ্য নৌকাযোগে (ইঞ্জিন চালিত) আসার সময় উপজেলার ফারুয়া ইউনিয়নের তক্তানালাস্থ উত্তর পাড়া বৌদ্ধ মন্দির ঘাটে পৌছলে একদল পাহাড়ি যুবক তাদের বহনকারী নৌকা থামানোর জন্য নির্দেশ প্রদান করে। ওই যুবকদের কথায় ঘাটে নৌকা থামানো হলে চারজনের একটি পাহাড়ি যুবকদল প্রথমে তাদের পরিচয় জানতে চাই। পরিচয় নেওয়ার পর তাকে এবং তার ভগ্নিপতি মনালাল তঞ্চাঙ্গ্যা (৪০) কে বেধড়ক পেঠাতে থাকে।
স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে পাহাড়ি যুবকরা পালিয়ে যায় বলে তিনি জানান। বর্তমানে তিনি এবং তার ভগ্নিপতী রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হামলাকারীদের কাউকে চেনেন না বলে জানান তিনি।
বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দীন জানান, এ ঘটনায় কেউ এখনো কোন অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন
Loading...