রাঙামাটির রাজস্থলীতে মারমা সংস্কৃতি সংস্থার কমিটি গঠন

তাইতং পাড়া মারমা ছাত্রাবাসে ও এক মত বিনিময় সভা
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় মারমা সংস্কৃতি সংস্থা (মাসস) এর উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে। এতে অংছাইনু মারমা সভাপতি, অংসুইহলা মারমা, সাধারণ সম্পাদক ও হাইসিংমং মারমা, সাংগঠনিক সম্পাদক সিলেকশনের মাধ্যমে নির্বাচিত হন।
গতকাল শুক্রবার সকাল ১০ টায় তাইতং পাড়া মারমা ছাত্রাবাসে ও এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মাসস কেন্দ্রিয় কমিটির সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুইপ্র“ মারমা, প্রধান অতিথি ছিলেন মাসস এর প্রধান উপদেষ্টা ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, বিশেষ অতিথি ছিলেন মাসস এর কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি ও কাউখালী উপজেলা চেয়ারম্যান এস এম চৌধুরী।
মাসস এর সাধারণ সম্পাদক মংউচিং মারমা ময়নার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মাসস এর কেন্দ্রিয় কমিটি সম্পাদক মন্ডলীর সদস্য মিন্টু মারমা, সাবেক গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান উবাচ মারমা, সাবেক চেয়ারম্যান নিউসিং মারমা, পুচিংমং মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মংক্য মারমা, হলা প্রু চাই মারমা, হেডম্যান চথোয়াইনু মারমা, মেসিং মারমা, ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা প্রমুখ। আলোচনা সভা শেষে উপজেলা মাসস এর একুশ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি চিংকিউ রোয়াজা বলেন, মারমা সংস্থার ঐতিহ্য রক্ষায় সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।