রাঙামাটির সাংবাদিক ফজলে এলাহী গ্রেফতার

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

রাঙামাটি থেকে প্রকাশিত দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ফজলে এলাহীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় তাকে গ্রেফতার ওয়ারেন্ট দেখিয়ে থানায় নিয়ে আসে রাঙামাটির কোতোয়ালি থানা পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি কোতোয়ালি থানার ওসি কবির হোসেন জানান, সাংবাদিক ফজলে এলাহীকে আগামীকাল বুধবার সকালে আদালতে তোলা হবে।

থানা সূত্রে জানা গেছে, ফজলে এলাহীর বিরুদ্ধে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করা হয়। মামলার প্রসেস নাম্বার ৮১৭/২২। মামলা নং- ২৮/২১। মামলার বাদী সাবেক ম‌হিলা এম‌পি ফিরোজা বেগম চিনুর মেয়ে নাজনীন আনোয়ার।

প্রসঙ্গত: গত বছরের ৩ ডিসেম্বর অনলাইন নিউজ পোর্টাল ‘পাহাড় টোয়েন্টি ফোর ডট কম’ এ প্রকাশিত ‘রাঙামাটি জেলা প্রশাসনের ‘পাইরেটস’ বিড়ম্বনা’ শিরোনামে সংবাদের প্রতিবাদে রাঙামাটির কোতয়ালি থানায় গত ১২ ডিসেম্বর মানহানির অভিযোগ দায়ের করে রাঙামাটির সাবেক সংরক্ষিত সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু’র কন্যা নাজনীন আনোয়ার। পুলিশ অভিযোগ তদন্তের অনুমতি চাইলে আদালত সেই অনুমতি প্রদান করে। পরবর্তীতে চট্টগ্রাম থেকে সাইবার ট্রাইব্যুনালের মাধ্যমে একটি ওয়ারেন্ট ইস্যু করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।