রাঙামাটির সেই নার্সের দ্বিতীয় দফায় করোনা রিপোর্ট নেগেটিভ !

রাঙামাটিতে করোনা সনাক্ত হওয়া ৪ জনের মধ্যে ১ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তি‌নি রাঙামাটি সদর হাসপাতালের দায়িত্বরত সিনিয়র নার্স।

আজ রবিবার (১০মে) চট্টগ্রাম থেকে আসা রিপোর্টে তার দ্বিতীয়বারের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। ত‌বে অন্য তিনজ‌নের রি‌পোর্ট এখনো আসেনি। ‌বিষয়‌টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা ইনচার্জ ডা. মোস্তফা কামাল।
‌ডা. মোস্তফা কামাল জানান, ৪ জনের মধ্যে রাঙামাটি সদর হাসপাতালের দায়িত্বরত সিনিয়র নার্সের দ্বিতীয় দফায় করোনা রি‌পোর্ট নেগেটিভ এসেছে। আমরা তার তৃতীয় রি‌পো‌র্টের জন্য অপেক্ষা করবো। অন্য ৩ জনের রিপোর্ট এখনও আসেনি। তবে তারা সুস্থ আছে।

এদিকে, নার্সের সংস্পর্শে আসা নমুনা পাঠানো ৯ জন ডাক্তার ও নার্সের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা ইনচার্জ ডা. মোস্তফা কামাল।

প্রসঙ্গত গত ৬ মে রাঙামাটিতে প্রথমবারের মত চারজনের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। ঐ‌দিনই সং‌শ্লিষ্ট এলাকা লকডাউন ক‌রে স্থানীয় প্রশাসন। পরে দ্বিতীয় দফায় ওই চারজ‌নের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। তারমধ্যে নার্সের রি‌পোর্ট দ্বিতীয় দফায় নেগেটিভ আসে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।