রাঙামাটির ১৬ ইউপিতে নৌকা পেলেন যারা

সপ্তম ধাপে দেশের ১৩৭টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন আগামী ৭ ফেব্রুয়ারী। এরমধ্যে রাঙামাটি জেলার ৩টি উপজেলায় ১৬টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে।

এর মধ্যে লংগদু উপজেলার ৭টি, বাঘাইছড়ি উপজেলার ৬টিতে ও জুরাছড়ি উপজেলার ৩টি ইউপিতে নৌকা প্রতীকের প্রার্থী নির্ধারণ করেছে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। আজ শুক্রবার (৭ জানুয়ারী) অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় রাঙামাটির ১৬টি ইউনিয়নে নৌকার প্রার্থী চূড়ান্ত করা হয়। দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তালিকা প্রকাশ করা হয়।

তালিকা অনুযায়ী লংগদু উপজেলার ৭টি ইউনিয়নের আটরকছড়াতে অজয় চাকমা মিত্র, কালাপাকুজ্জাতে মোঃ মোস্তফা মিয়া, গুলশাখালীতে মোঃ শফিকুল ইসলাম, বগাচত্বরে মোঃ আবুল বাশার, ভাসান্যা আদমে মোঃ ইসমাঈল হোসেন, মাইনীমুখে মোঃ আব্দুল আলী ও লংগদুতে রতন কুমার চাকমা।

বাঘাইছড়ি উপজেলার ৬টি ইউনিয়নের খেদারমারাতে বিশ্ব প্রিয় চাকমা, বাঘাইছড়িতে অলিভ চাকমা, মারিশ্যাতে অমর কান্তি চাকমা, রুপাকারীতে শ্যামল চাকমা, সাজেকে গরেন্দ্র ত্রিপুরা, আমতলীতে মোঃ রাসেল চাকমা। জুরাছড়ি উপজেলার ৩টি ইউনিয়নের জুরাছড়িতে মিন্টু চাকমা, বনযোগীছড়াতে উজ্জল কুমার চাকমা ও মৈদংয়ে বীরঙ্গ লাল চাকমা।

তফসিল অনুযায়ী, ১২ জানুয়ারী মনোনয়নপত্র দাখিল, ১৫ জানুয়ারী বাছাই, ১৬ থেকে ১৮ জানুয়ারী আপিল। ১৯ থেকে ২১ জানুয়ারী আপিল নিষ্পত্তি, ২২ জানুয়ারী প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন, ৭ জানুয়ারী প্রতীক বরাদ্দ হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।