রাঙামাটির ৮ হত্যাকান্ডে জড়িত সন্ত্রাসীকে আদালতে সোপর্দ করা হয়েছে

NewsDetails_01

সন্ত্রাসী রনজিত চাকমা
রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনে ৮ হত্যাকান্ডে জড়িত সন্ত্রাসী রনজিত চাকমা (৩৫)কে আজ শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। আটককৃত রনজিত চাকমা রাঙ্গামাটির পানছড়ি এলাকার সনজিত শান্তি চাকমার ছেলে।
পুলিশ জানায়, শুক্রবার রাত নয়টার দিকে বান্দরবানের সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের একটি রাবার বাগানে গোপন সংবাদের ভিত্তিতে জুমঘর থেকে তাকে আটক করে যৌথবাহিনী। এসময় তার কাছ থেকে অত্যাধুনিক ১টি এলজি রাইফেল উদ্ধার করা করে যৌথবাহিনী। আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১৮ মার্চ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে নির্বাচনী সামগ্রী নিয়ে ফেরার পথে নয় মাইল নামক এলাকায় দুটি চান্দের গাড়ির উপর সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করলে করলে ৭ জন নিহত হন এবং ১৮ জন আহত হয়, পরে চিকিৎসাধীন আরো একজন মারা যান। এই হত্যাকাণ্ডের প্রেক্ষিতে নিরাপত্তা বাহিনী তিন পার্বত্য জেলায় সাঁড়াশি অভিযান শুরু করে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম পাহাড়বার্তা’কে বলেন, তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে, তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন