রাঙামাটি‌তে সিএনজি অটোরিক্সা ছিনিয়ে নেয়ায় চাল‌ক‌দের বি‌ক্ষোভ সমা‌বেশ

পাহাড়ে অব্যাহত সন্ত্রাস চাঁদাবাজি, ছিনতাই, খুন ও অপহরণ ঘটনা বন্ধে সেনা ক্যাম্প স্থাপনের দাবী জানিয়েছেন রাঙামাটি সিএনজি অটোরিকশা চালক শ্রমিক ইউনিয়ন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে রাঙামাটিতে সন্ত্রাসী কর্তৃক অটোরিক্সা চালককে মারধর ও ছিনতাইকৃত সিএনজি উদ্ধারসহ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে শ্রমিক নেতৃবৃন্দ এ দাবী জানান।

রাঙামাটি-মহালছড়ি-খাগড়াছড়ি সড়ক থেকে দুর্বৃত্তরা একটি সিএনজি অটো রিক্সার চালককে মারধর এবং তার সিএনজি অটোরিক্সা ছিনিয়ে নেয়ার ঘটনার প্রতিবাদে রাঙামাটির অটোরিক্সা শ্রমিকরা শহরে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

পরে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় আগামী রবিবারের মধ্যে স্থানীয় প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর ছিনতাইকৃত সিএনজি অটোরিক্সা উদ্ধার করে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানানো হয়। তা না হলে বৃহত্তর আন্দোলনে যাবার ঘোষণা দেন শ্রমিকরা।

রাঙামাটি অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি পরেশ মজুমদার, শ্রমিক নেতা আব্দুল হালিমসহ অন্যান্য শ্রমিক নেতারা প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন।

এর আগে রাঙামাটির সিএনজি অটোরিক্সার চালকরা পৌরসভা প্রাঙ্গণ থেকে জেলা প্রশাসকের কার্যালয় পর্যন্ত শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে।

সমাবেশ চলাকালে সকাল সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত দেড় ঘন্টা শহরে সিএনজি অটোরিক্সা চলাচল বন্ধ থাকে। এতে যাত্রীরা কিছু সময় ভোগান্তিতে পড়ে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।