রাঙামাটি আসনে আওয়ামী লীগকে হারাতে একটি মহল ষড়যন্ত্র করছে : ফিরোজা বেগম চিনু

রাঙামাটি মহিলা আওয়ামী লীগের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু
আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি আসনে আওয়ামী লীগের প্রার্থীকে হারাতে গত নির্বাচনের মতো এবারও বিপুল অস্ত্র নিয়ে একটি মহল ষড়যন্ত্র চালাচ্ছে বলে অভিযোগ করেছেন রাঙামাটির মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।
মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু কেন্দ্রিয় মহিলা আওয়ামী লীগের সদস্য মনোনিত হওয়ায় সোমবার রাঙামাটি মহিলা আওয়ামী লীগের দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রাঙামাটি মহিলা আওয়ামী লীগ সহ-সভাপতি ঝর্ণা খীসার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, পরিষদ সদস্য মনোয়ারা জাহান, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিতা দেওয়ান (রিপা) বক্তব্য রাখেন।
সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু আরো বলেন, আমাদের অস্ত্রের জোর না থাকলেও আমাদের বুক ভরা ভালবাসা নিয়ে ভোটাদের মন জয় করে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে রাঙামাটির আসনটি উপহার দেয়া হবে। তিনি জনগণের কাছে আওয়ামীগের নৌকা মার্কা নিয়ে জোর প্রচারণা চালানোর আহবান জানান।
এর আগে মহিলা সংসদ সদস্য ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য ফিরোজা বেগম চিনু রাঙামাটি এসে পৌছালে তাকে রাঙামাটির প্রবেশ মুখে ফুলেল শুভেচ্ছা জানান মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা পরে তিনি রাঙামাটি শহীদ মিনার এবং জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।