রাঙামাটি-খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ সফল করার আহবান

NewsDetails_01

আগামীকাল ২১ মার্চ বুধবার খাগড়াছড়ি ও রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা শান্তিপূর্ণ সড়ক ও নৌপথ অবরোধ কর্মসুচি সফল করার আহবান জানিয়েছে গণতান্ত্রিক যুব ফোরাম, পাহাড়ি ছাত্র পরিষদ ও হিল উইমেন্স ফেডারেশন । হিল উইমন্সে ফেডারেশন এর কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক দ্বিতীয়া চাকমা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, সন্ত্রাসী-দাগি খুনী-বিভিন্ন মামলার পলাতক আসামী তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা ও তার সহযোগিদের গ্রেফতার এবং সন্ত্রাসী কর্তৃক অপহৃত এইচডব্লিউএফ-এর দুই নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে উদ্ধারের দাবিতে এই কর্মসুচি পালন করা হবে।
কর্মসূচী সফল করতে খাগড়াছড়ি ও রাঙামাটি জেলার যানবাহন সমিতি, মালিক সমিতি, জীব সমিতি, পরিবহন সমিতি, অটো রিক্সা, সিএনজি, মাহন্দ্রে সমিতি ও সকল নৌ যান মালিক-সমিতিসহ সর্বস্তরের জনগণ এবং প্রশাসনের সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা প্রদানের জন্য সনির্বন্ধ অনুরোধ জানানো হয়েছে।
অবরোধ পালনকালে পরীক্ষার্থী বহনকারী গাড়ী, এম্বোলেন্স-রোগী বহনকারী গাড়ী, মিডিয়া-সাংবাদ কর্মীর গাড়ী, ফায়ার সার্ভিস ও জরুরী বিদ্যুৎ সরবরাহের গাড়ী আওতা মুক্ত থাকবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন