রাঙামাটি জেলা মিনি ট্রাক, পিকআপ শ্রমিক ইউনিয়নের দায়িত্বে হাসমত ও সিরাজ

NewsDetails_01

রাঙামাটি জেলা মিনি ট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এটিএম হাসমত উল্লাহ ও সাধারণ সম্পাদক পদে মোঃ সিরাজুল ইসলাম।

আজ বুধবার (২৯ডিসেম্বর) বিকেলে রাঙামাটি প্রেস ক্লাবের মিলনায়তনে ফলাফল ঘোষণা করেন, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো: সিকান্দার হোসেন চৌধুরী। চট্টগ্রাম বিভাগীয় শ্রম দপ্তরের শ্রম কল্যাণ সংগঠক মো. বোরহান উল্লাহ মিয়ার উপস্থিতিতে ২৭ ডিসেম্বর জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে এটিএম হাসমত উল্লাহ (ছাতা) ৩১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুহুল আমিন (চেয়ার) পেয়েছেন ২৮৮। সাধারণ সম্পাদক পদে মো: সিরাজুল ইসলাম (মাছ) ২৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আলী আকবর আবু (দোয়াত কলম) ২৩৫ ভোট পেয়েছেন।

NewsDetails_03

এছাড়া সহ-সভাপতি পদে মো: কামাল উদ্দিন (হারিকেন), যুগ্ন-সাধারণ সম্পাদক পদে মো: জামাল উদ্দিন (আম), সাংগঠনিক পদে মো: নজরুল ইসলাম বাপ্পি (টেলিফোন), কোষাধ্যক্ষ পদে মো: সোলায়মান (খেঁজুর গাছ), প্রচার ও ক্রীড়া সম্পাদক পদে মো: শহিদুল ইসলাম (কলস), দপ্তর সম্পাদক পদে মো: তারিকুল ইসলাম নয়ন (বৈদ্যুতিক পাখা) নির্বাচিত হয়েছেন। কোন প্রতিদ্ধন্ধি না থাকায় সহ-সাধারণ সম্পাদক পদে মো: আমিনুল ইসলাম বাহার (বটগাছ) বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

কার্যকরী সদস্য পদে মো: আজিজুল ইসলাম (ডাব), মো: তৈয়ব আলী (গোলাপ ফুল), মো: কামাল উদ্দিন (টেলিভিশন) মো: ইউসুফ আলী (হাঁস) নির্বাচিত হয়েছেন।

ফলাফল ঘোষনার সময় রাঙামাটি জেলা মিনি ট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়ন ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান মো: শহিদুজ্জামান মহসিন রোমান, সদস্য মো: আজগর, মো. হাসান, মো. ইমামুল হক উপস্থিত ছিলেন।

আরও পড়ুন