রাঙামাটি প্রাণীসম্পদ দপ্তরের ওষুধ বিতরণ

রাঙামাটি প্রাণীসম্পদ দপ্তরের ওষুধ বিতরণ করা হয়
রাঙামাটি জেলা প্রাণীসম্পদ দপ্তর থেকে জেলার ১০টি উপজেলা প্রাণী সম্পদ দপ্তরে বিভিন্ন ওষুধপত্র বিতরণ করা হয়। মঙ্গলবার সকালে জেলা প্রাণীসম্পদ বিভাগের আহব্বায়ক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের ভেটেনারী সার্জনদের হাতে ওষুধপত্রগুলো তুলে দেন।
বিতরণকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বলেন, সরকার খামার শিল্প উন্নয়ন ঘটানোর জন্য এ ওষুধপত্রগুলো প্রদান করছেন। তাই সঠিকভাবে প্রাণীসম্পদের উন্নয়ন ও সম্প্রসারনে সংশ্লিষ্ট সবাইকে কাজ করে যেতে হবে। তিনি বলেন, সকলে আন্তরিকতার সহিত কাজ করলে পাহাড়ের মানুষের পুষ্টি চাহিদা পুরণ, দারিদ্র দূরীকরন ও খামারীদের আর্থিক উন্নয়নে প্রাণী সম্পদ বিভাগ একটি বিরাট ভূমিকা রাখবে।
বিতরনী অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মনোরঞ্জন ধর, সরকারী হাঁস মুরগী খামারের ব্যবস্থাপক অমর জ্যাতি চাকমা, জেলা প্রাণী সম্পদ দপ্তরের ভেটনারী সার্জন ডাঃ দেবরাজ চাকমা’সহ বিভিন্ন উপজেলার প্রাণী সম্পদ দপ্তরের ভেটেনারী সার্জনগন উপস্থিত ছিলেন । এর আগে জেলা প্রাণীসম্পদ দপ্তরে নভেম্বর মাসের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।