রাঙামাটি মেডিকেল কলেজে পরিচিতি সভা

রাঙামাটি মেডিকেল কলেজে পরিচিতি সভা
রাঙামাটি মেডিকেল কলেজের পরিচিতি সভা ও শিক্ষা কার্যক্রমের শুভ উদ্ধোধন কালে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান বলেন, এই কলেজের শিক্ষা ও পাঠদানের মাধ্যমে ভাল রেজাল্ট উপহার দিয়ে পার্বত্যাঞ্চলকে বিশ্বের দরবারে পরিচিত করে তুলতে হবে। রাঙামাটি মেডিকেল কলেজ চট্টগ্রাম মেডিকেল কলেজের চেয়েও ভাল রেজাল্ট করার জন্য শিক্ষার্থীদের আহবান জানান। অনেক প্রতিকূলতা কাটিয়ে কলেজটি তৃতীয় বর্ষে যাত্রা শুরু করছে। সরকার এই মেডিকেল কলেজের জন্য কোটি কোটি টাকা ব্যয় করছে। মঙ্গলবার সকাল ১০টায় মেডিকেল কলেজের অডিটরিয়ামে পরিচিতি সভা ও ৩য় বর্ষের শিক্ষা কার্যক্রমের শুভ উদ্ধোধন কালে এসব কথা বলেন।
মেডিকেল কলেজ অধ্যক্ষ ডাঃ টিপু সুলতানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন গাইনী বিভাগের প্রধান ও সহযোগি অধ্যাপক ডাঃ রওনজ জাহান,মেডিকেল প্রকল্প পরিচালক ডাঃ সহীদ তালুকদারও সহযোগি অধ্যাপক ডাঃ শামশুল হক মল্লিক। বক্তারা বলেন,নতুন মেডিকেল কলেজ হিসেবে এ কলেজে এখনো অনেক কিছু অপূরণ রয়েছে তবে এই সমস্যা ধীরে ধীরে সমাধান করা হবে।
এছাড়াও কলেজের প্রথম,দ্বিতীয় ও তৃতীয় বর্ষের শিক্ষার্থীসহ অভিভাবকগণ পরিচিতি সভা ও শিক্ষা কার্যক্রমের শুভ উদ্ধোধন কালে বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শেষ প্রান্তে মেডিকেল কলেজের শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।