রাঙামা‌টিতে আইসোলেশনে থাকা ব্য‌ক্তির মৃত্যু

রাঙামা‌টি সদর হাসপাতালে আইসোলেশনে থাকা অবস্থায় সামশুল ইসলাম (৫৫) নামে এক ব্য‌ক্তি মারা গেছেন। র‌বিবার মধ্যরাত ২ টার দিকে হাসপাতালে আইসোলেশনে থাকা অবস্থায় তিনি মারা যান। তি‌নি শহ‌রের রুপনগর এলাকার বা‌সিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি জেলা সিভিল সার্জন অফিসের করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত ডা: গোলাম মোস্তফা।

জানা যায়, ওই ব্যক্তি জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে হাসাপাতালে চি‌কিৎসা নিতে আসেন। কিন্তু ওই রোগীর মধ্যে করোনার বেশ কিছু লক্ষণ থাকায় আইসলোশনে রাখা হয়।

করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত ডা: গোলাম মোস্তফা বলেন, বিশেষভাবে ওই রোগীকে হাসপাতালের আইসলোশনে রাখা হয়। র‌বিবার মধ্যরাত ২ টার দিকে হাসপাতা‌লে আইসোলেশনে থাকা অবস্থায় তিনি মারা যান। এর আগে তার নমুনা সংগ্রহ ক‌রে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

রাঙামা‌টি জেনারেল হাসপাতালের আর আরএমও ডা.শওকত আকবর জানান, ইতোপুর্বে করোনা সন্দেহের ওই ব্য‌ক্তি হাসপাতালে চি‌কিৎসাধীন ছিলেন। তার চি‌কিৎসায় নিয়োজিত নার্সদের আলাদা করে রাখা হয়েছে। ওই ব্য‌ক্তির রিপোর্টের ওপর পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত ইসলা‌মি ফাউন্ডেশন, রাঙামা‌টি জেলা মৃত ব্য‌ক্তির দাফন কাফনের প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন করেছে।

এদিকে, জেলা প্রশাস‌ন কার্যাল‌য়ের এন‌ডি‌সি উত্তম কুমার দাশ জানান, ওই ব্যক্তিকে আইসোলশনে রাখার পরপরই তার প‌রিবারকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

আরও পড়ুন
Loading...