রাঙামা‌টিতে গোলাগুলিতে নিহত ১

অস্ত্র উদ্ধার

NewsDetails_01

রাঙামাটির নানিয়ারচর উপ‌জেলায় গোলাগুলিতে ইউ‌পি‌ডিএফ এর এক সদস্য নিহত হ‌য়ে‌ছে। নিহ‌তের নাম সা‌জেক চাকমা (৩৫)। এসময় একটি ২২ রাইফেল, একটি রিভলভার ও গুলি উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্প‌তিবার (৩ ডিসেম্বর) দুপু‌রে উপজেলার ১৯ মাইল এলাকায় এ ঘটনা ঘ‌টে। নিহত সাজেক চাকমা (৩৫) নানিয়ারচর সাবেক্ষ্যং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কান্দারা চাকমার সন্তান। সে ইউপিডিএফ এর সশস্ত্র শাখার চাঁদা কালেক্টরের দা‌য়ি‌ত্বে ছি‌লেন।

NewsDetails_03

জানা গে‌ছে, না‌নিয়ারচ‌রের ১৯ মাইল এলাকায় সেনাটহলের উপর হঠাৎ ক‌রে চোরা হামলা চালায় চুক্তি বিরোধী প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ’র সশস্ত্র সন্ত্রাসীরা। হামলার প্রতিত্ত‌রে সেনা সদস্যরাও পাল্টা গু‌লি চালায়। গু‌লি‌তে সা‌জেক চাকমা না‌মে ইউ‌পি‌ডিএফ এর এক সদস্য ঘটনাস্থ‌লেই নিহত হন। অবস্থা বেগ‌তিক দে‌খে অন্য সন্ত্রাসীরা পা‌লি‌য়ে যায়।

এই ব্যাপারে নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সাব্বির হোসেন ব‌লেন, খবর পে‌য়ে পুলিশ ঘটনাস্থলে গি‌য়ে সা‌জেক চাকমার লাশ উদ্ধার ক‌রে। ওই সময় একটি ২২ রাইফেল, একটি রিভলভার, দুইটি ম্যাগজিন, ৬ রাউন্ড তাজাগুলি, একটি গুলির খোসাসহ চাঁদাবাজির ১৮ হাজার ৩৫০ টাকা ও তিনটি মোবাইলফোন উদ্ধার করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো পাঠা‌নো হ‌য়ে‌ছে।

আরও পড়ুন