রাঙামা‌টিতে ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

রাঙামা‌টি‌তে এক স্কুল ছাত্রী (১৬) কে যৌন নির্যাতনের অভিযোগে রন‌জিৎ পা‌ঠোয়ারী নামক এক গা‌নের শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ওই ছাত্রীর খালা বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার শিক্ষক রনজিত পাটোয়ারী(৫৫) শহরের আসামবস্তি এলাকার বাসিন্দা। তি‌নি একজন গা‌নের শিক্ষক।

শনিবার (১৩ জুন) সকালে অভিযুক্ত শিক্ষক রনজিত পাটোয়ারীকে আসামবস্তি এলাকার নিজ বাসা থেকে গ্রেপ্তার করেছে রাঙামাটি কতোয়ালী থানা পুলিশ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, মা‌য়ের অবর্তমা‌নে ওই ছাত্রী মা শহরের লুম্বিনী পাহাড় এলাকার নানীর বাড়িতে থেকে পড়াশোনা করতো। ‌সে রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০শ্রেনীর ছাত্রী। সে গত তিন বছর ধরেই অভিযুক্ত রনজিত পাটোয়ারীর কাছে পড়াশোনা ও গান শিখতো। আসামবস্তির একটি ভাড়া বাসায় ও নিজ বাসায় পৃথকভাবে ব্যাজ করে প্রাইভেট পড়া এবং গান শেখাতো রনজিত পাটোয়ারী। ওই সময় থে‌কে রন‌জিৎ পা‌ঠোয়ারী ওই ছাত্রীর শরী‌রের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়া থে‌কে শুরু ক‌রে ধর্ষন চেষ্টা চালাতো। তিনবছর ধ‌রে এ নির্যাতন অব্যাহত রা‌খেন ওই শিক্ষক। প‌রে মান‌সিকভা‌বে ভে‌ঙ্গে প‌ড়ে মে‌য়ে‌টি তার বান্ধবী ও খালা‌কে খুলে ব‌লে। প‌রে খালা বাদী হ‌য়ে থানায় মামলা দা‌য়ের ক‌রেন।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন জানান, রাতেই অভিযুক্তকে নিজ বাড়ি থেকে আটক করেছি। ১৬ বছর বয়সী নির্যাতিত ওই ছাত্রী রন‌জিৎ পা‌ঠোয়ারীর কা‌ছে প্রাই‌ভে‌টে পড়াশুনা ও গান শিখ‌তো। এ সুযোগে গ্রেপ্তার হওয়া ওই শিক্ষক ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় যৌন ও মান‌সিক নির্যাতন করেন। গ্রেফতার ওই শিক্ষককে কোর্টে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।