রাঙামা‌টিতে প্রধানমন্ত্রীর ঘর পেলো ২৬৮ প‌রিবার

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে দেশের ৪৯২টি উপজেলার প্রায় ৭০ হাজার পরিবারকে পাকা ঘরসহ বাড়ি হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরম‌ধ্যে রাঙামাটি সদ‌রের ৬০ পরিবারসহ জেলার ১০টি উপ‌জেলার ২৬৮ টি প‌রিবা‌রের হাতে বাড়ীর চাবি হস্তান্তর করা হয়।

আজ শনিবার (২৩ জানুয়ারি) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুজিববর্ষ উপলক্ষে দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলোকে জমি ও গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন করেন তিনি।

আশ্রয়ণের অধিকার-শেখ হাসিনার উপহার’ এ শ্লোগানে সকালে সারাদেশের ন্যায় রাঙামা‌টি সদরের কুমার স‌মিত রায় জিম‌নে‌শিয়াম হলরুমে অনলাইন টিভির মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রনালয় সম্প‌র্কিত সংসদীয় ক‌মি‌টির সভাপ‌তি ও স্থানীয় সাংসদ দীপংকর তালুকদার, জেলা প্রশাসক এ‌ কে এম মামুনুর র‌শিদ, পু‌লিশ সুপার মীর মোদদা‌ছেছর হো‌সেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান, সদর উপজেলা নির্বাহী অফিসার ফা‌তেমা তুজ জোহরা উপমাসহ সরকারী বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তাগণ, গণ্যমান্য ব্য‌ক্তি, স্থানীয় সাংবাদিকসহ উপকার ভোগীরা।

অনুষ্ঠান শেষে সুবিধাভোগীদের মাঝে বাড়ীর চাবি, জমির দলিল,ডিসিআরের রশিদ,নামজারী ও প্রধানমন্ত্রীর দেয়া একটি সনদ সম্বলিত একটি ফাইল প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।