রাঙামা‌টিতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

এসএস‌সি উত্তীর্ণ এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রাঙামা‌টির লংগদু উপজেলার করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিমের বিরুদ্ধে। এ ঘটনার ১০ দিন পর থানায় মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। গত ২৫ সে‌প্টেম্বর লেবু দেওয়ার নাম করে স্কুলের ছাত্রাবাসের এক‌টি কক্ষে নিয়ে গিয়ে ছাত্রীটিকে ধর্ষণ করে ওই প্রধান শিক্ষক।

মামলার সূত্রে জানা গেছে, ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার দিকে ছাত্রী‌টি ছাগল খুঁজতে বিদ্যালয়ের দিকে যায়। ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম ছাত্রীটিকে লেবু দেওয়ার নাম করে বিদ্যালয়ের পেছনে অবস্থিত ছাত্রাবাসের একটি কক্ষে নিয়ে যান। এরপর দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে এবং ধর্ষণের ঘটনা কাউকে বললে ওই শিক্ষার্থীকে মেরে ফেলার হুমকিও দিয়েছে অভিযুক্ত শিক্ষক আব্দুর র‌হিম। এরপরও মেয়েটি তার মাকে ধর্ষণের কথা খুলে বলে।

লংদু থানার ও‌সি সৈয়দ মোহাম্মদ নুর জানান, নির্যাতনের শিকার ছাত্রীর মা বাদী হয়ে সোমবার রা‌তে মামলা করেছে। অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

অভিযুক্ত প্রধান শিক্ষক আব্দুর রহিম অভিযোগ অস্বীকার করে বলেন, ২৫ সে‌প্টেম্বর আমি স্কুলে থাকলেও ওই ছাত্রীর সা‌থে দেখা হয়‌নি। এ‌টি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। তি‌নি ঘটনার সুষ্ঠ তদন্ত দা‌বি ক‌রেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও আটরকছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা বলেন, গত ১লা অক্টোবর প্রধান শিক্ষক আব্দুর রহিমের বিরুদ্ধে আমরা ছাত্রীর কাছ থে‌কে লি‌খিত অভিযোগ পেয়েছি। তদন্ত হচ্ছে, প্রমা‌ণিত হ‌লে আইনী ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।