রাঙামা‌টিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রলীগের ৬ নেতাকে কারন দর্শানোর নোটিশ

রাঙামা‌টির রাজস্থলী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত দলীয় নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নেওয়ার অভিযোগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জেলা ক‌মি‌টির সদস্যসহ ইউনিয়ন ও ছাত্রলীগের ৬ নেতাকে কারন দর্শানোর নোটিশ দিয়েছেন দলদু‌টির জেলা পর্যা‌য়ের নেতৃবৃন্দ।

আজ শ‌নিবার (২০ ন‌ভেম্বর) সকালে গনমাধ্যমে পাঠানো পৃথক দু‌টি প্রেস বিজ্ঞ‌প্তিতে এ তথ্য জানানো হয়।

যাদের নামে কারন দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে তারা হলেন, স্বেচ্ছা‌সেবক লী‌গের জেলা ক‌মি‌টির সদস্য নজরুল ইসলাম, রাজস্থলী উপজেলার সভাপ‌তি অংচাইনু মারমা, সাধারণ সম্পাদক সুরেজ তংচঙ্গ্যা, রাজস্থলী ছাত্রলীগ শাখার সভাপ‌তি অংসু‌চিং মারমা বিজয়, সাধারন সম্পাদক নয়ন চৌধুরী ও উপ‌জেলার বাঙ্গালহা‌লিয়া ইউ‌নিয়ন শাখার সাধারন সম্পাদক মোঃ শা‌হেদ হো‌সেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপ‌তি সাওয়াল উ‌দ্দিন ও সাধারন সম্পাদক মোঃ শাহ জাহান স্বাক্ষরিত এক কারন দর্শনোর নোটিশে উল্লেখ করা হয়, উ‌ল্লে‌খিত নেতৃবৃন্দর বিরুদ্ধে শেখ হাসিনার মনোনীত প্রতীক নৌকার বিরুদ্ধে অবস্থান নেওয়ায় কেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না তা চ‌ব্বিশ ঘন্টার মধ্যে সন্তোষজনক ব্যাখ্যা প্রদানের জন্য নোটিশে বলা হয়েছে।

জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি আব্দুল জব্বার সুজন ও সাধারন সম্পাদক প্রকাশ চাকমা স্বাক্ষরিত এক কারন দর্শনোর নোটিশে উল্লেখ করা হয়, আগামী দুইদিনের মধ্যে উপযুক্ত প্রমানসহ লি‌খিত জবাব দেয়ার জন্য।

পৃথক দু‌টি নোটিশে আরো উল্লেখ করা হয়, এ বিষয়ে সন্তোষজনক ব্যাখ্যা প্রদানে ব্যর্থ হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. ‍suman বলেছেন

    গণঅধিকার……..

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।