রাঙামা‌টি‌তে গত ২৪ ঘন্টায় ১৬ জনের ক‌রোনা শনাক্ত

রাঙামাটিতে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশঃ বাড়ছে। এতে উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দিয়েছে স্থানীয়দের মধ্যে। গত ২৪ ঘণ্টায় রাঙামাটিতে করোনা আক্রান্ত হয়েছে ১৬ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৬৮৭ জনে। জেলায় এ পর্যন্ত মৃত্যু হ‌য়ে‌ছে ১৯ জ‌নের।

সম্প্রতি রাঙামাটি শহরসহ বি‌ভিন্ন উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। তাই বিশেষ তৎপরতা শুরু করেছে রাঙামাটি জেলা প্রশাসন। করোনা রোগীরা যাতে সাধারণ মানুষের স্পর্শে আসতে না পারে ও মানুষ যা‌তে স্বাস্থ্য‌বি‌ধি মে‌নে চ‌লে সে বিষয়ে নজরদারি বাড়ানো হয়েছে।

জেলা সি‌ভিল সার্জন অ‌ফিস সু‌ত্রে জানা গে‌ছে, রাঙ্গামাটিতে গত ২৪ ঘন্টায় ৯৭ টি নমুনা পরীক্ষায় ১৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হ‌য়ে‌ছে। এরম‌ধ্যে রাঙামা‌টি সদরে ১০ জন, বাঘাইছড়ি‌তে ৪জন ও নানিয়ারচরে ২ জ‌ন।

রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনার ফোকাল পারসন ডা. মোস্তফা কামাল বলেন, সম্প্র‌তি করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এই অবস্থায় রাঙামাটি জেলার সর্বত্র স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। জনগণ যদি সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে পারে তাহলে করোনা সংক্রমণের হার কমে যাবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।