রাঙামা‌টি‌তে দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক মানিক মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

NewsDetails_01

দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক মোহাম্মদ তফাজ্জল হোসেন মানিক মিয়ার ৫২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটিতে দোয়া মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকাল ১১টায় রাঙ্গামাটি প্রেস ক্লাবে স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতি বাংলাদেশের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী।

রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের রাঙ্গামাটি জেলা সংবাদদাতা এ কে এম মকছুদ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতির কেন্দ্রীয় সভাপতি এস এম জামাল উদ্দিন।

NewsDetails_03

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীন সংবাদ পত্র পাঠক সমিতির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শ্যামল নাথ, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি মোঃ সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার আল হক প্রমূখ।

সভায় মানিক মিয়ার জীবনী নিয়ে আলোচনা করার পাশাপাশি দেশের কল্যাণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্ত ঘনিষ্ট সহচর হিসেবে তার অবদানের কথা স্মরণ করা হয়।

আলোচনা সভা শেষে স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতির পক্ষ থেকে রাঙ্গামাটি প্রেস ক্লাবের প্রাক্ষণ সভাপতি ও দৈনিক ইত্তেফাকের রাঙ্গামাটি জেলা সংবাদদাতা একেএম মকছুদ আহমদকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আরও পড়ুন