রাঙামা‌টি‌তে শ্রেষ্ঠ সমবায়ী সম্মাননা পে‌লেন ম‌হিউ‌দ্দিন পেয়ারু

NewsDetails_01

বঙ্গবন্ধুর দর্শন, সমবা‌য়ের উন্নয়ন প্র‌তিপা‌দ্যে ৫০ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে রাঙামা‌টি জেলা প‌রিষদ ও জেলা সমবায় কার্যালয় আয়োজিত সমবায় দিবসের অনুষ্ঠানে শ্রেষ্ঠ সমবায়ী সম্মাননা পেয়েছেন রাঙামা‌টি অাসবাবপত্র ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির সাধারন সম্পাদক ও তরুন রাজনী‌তি‌বিদ মোঃ ম‌হিউ‌দ্দিন পিয়ারু।

শনিবার (৬ নভেম্বর) সকা‌লে রাঙামা‌টি পার্বত্য জেলা প‌রিষদ মিলনায়তনে আয়োজিত সমবায় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি রাঙামা‌টির অতিরিক্ত জেলা প্রশাসক এস এম ফেরদৌস ইসলাম তার হাতে এ পুরষ্কার তুলে দেন।

NewsDetails_03

জানা গেছে, স্বচ্ছতা, ন্যায়নিষ্ঠ ও গ্রহণযোগ্য কার্যক্রম পরিচালনা করার স্বীকৃতি স্বরূপ তাকে জেলা শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত করা হয়েছে।

শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচিত হওয়ায় ‌মোঃ ম‌হিউ‌দ্দিন পেয়ারু সমবায় সমিতির সকল সদস্য ও কর্মকর্তাসহ সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ভবিষ্যতে তিনি আরো সুন্দর, স্বচ্ছ ও গ্রহণযোগ্য কার্যক্রম পরিচালনা করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমার সভাপতিত্বে অা‌লোচনা সভায় অন্যদের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন জেলা সমবায় কর্মকর্তা ইউসুফ হাসান চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাস‌রিন ইসলাম ও দূর্গেশ্বর চাকমা, সদর উপজেলা সমবায় কর্মকর্তা আশীষ কুমার চৌধুরী, বাংলাদেশ মৎস লীগের রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি উদয়ন বড়ুয়া সহ বিভিন্ন সমবায় সভাপতি, সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন