রাঙামা‌টি‌তে শ্লীলতাহা‌নির অ‌ভি‌যো‌গে যুবক আটক

রাঙামা‌টির না‌নিয়ারচ‌রে গৃহবধূকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে একজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী গৃহবধূ।

সোমবার (২ আগস্ট) সকা‌লে পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় আসামী হা‌বিবুর রহমান রা‌কিব (২৭) নামক এক যুবক কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত রা‌কিব খাগড়াছ‌ড়ি জেলার মা‌নিকছ‌ড়ি থানার গাবামারা এলাকার মৃত আব্দুল খা‌লে‌কের পুত্র। ঘটনাটি ঘটেছে ১লা আগস্ট রা‌তে না‌নিয়ারচ‌রে ভিক‌টি‌মের নিজ বাসায়।

বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়, র‌বিবার রা‌তের আধাঁরে আসামি রা‌কিব ঘ‌রে ঢু‌কে গৃহবধু‌কে ঘুমন্ত অবস্থায় শ্লীলতাহা‌নির চেষ্টা চালায়। তি‌নি প্রথমে ম‌নে ক‌রে‌ছি‌লেন তার স্বামী। কিন্তু ঐ গৃহবধুর স‌ন্দেহ হয়। তি‌নি চিৎকার দি‌য়ে উঠ‌লে তার পা‌শে শু‌য়ে থাকা তার স্বামী জে‌গে উ‌ঠে রা‌কিব‌কে ধরার চেষ্টা ক‌রে। রা‌কিব ধস্তাধ‌স্তি ক‌রে পা‌লি‌য়ে যায়। কিন্তু পা‌লি‌য়ে যাওয়ার এক পর্যা‌য়ে মোবাইল ফোন ফে‌লে রে‌খে যায়। প‌রে, মোবাইল ফো‌নের সুত্র ধ‌রে প‌রিচয় নি‌শ্চিত হ‌য়ে সোমবার সকা‌লে ওই গৃহবধু থানায় মামলা দা‌য়ের ক‌রেন।

না‌নিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সা‌ব্বির রহমান জানান, শ্লীলতাহা‌নির অভিযোগে রা‌কি‌বের বিরুদ্ধে ২০০০ (সংশোধনী ২০০৩) সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ ধারায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত রা‌কিব‌কে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।