রাঙামা‌টি‌তে ৩৪ কো‌টি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

NewsDetails_01

রাঙামা‌টি‌তে ৩৪ কো‌টি টাকা দু‌টি উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকা‌লে পৃথক এ দুটি উন্নয়ন প্রক‌ল্পের উ‌দ্বোধন করেন খাদ্য মন্ত্রনালয় সম্প‌র্কিত সংসদীয় স্থায়ী ক‌মি‌টির সভাপ‌তি ও রাঙামা‌টি আসনের সাংসদ দীপংকর তালুকদার। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) তত্ত্বাবধানে এ প্রকল্পগুলো বাস্তবায়ন করা হবে।

NewsDetails_03

উদ্বোধন কালে দীপংকর তালুকদার বলেন, বর্তমান সরকারের আমলে সব উন্নয়নের পাশাপাশি যোগাযোগ ব্যবস্থার বৈপ্লবিক উন্নতি হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগের বিকল্প নেই। গ্রামীণ অবকাঠামোর উন্নয়ন হলে প্রতিটি এলাকার মানুষের আত্মসামাজিক উন্নয়ন ঘটবে। এসব সড়কগুলো নির্মাণ হয়ে গেলে সড়কে চলাচলকারী জনসাধারন ও আশপাশের কৃষক তাদের উৎপাদিত পণ্যগুলো অতি অল্প সময়ে বাজারে নিয়ে ক্রয়-বিক্রয় করতে সুবিধা হবে এবং ন্যায্য মূল্যে পণ্য বিক্রি করে অর্থনৈতিকভাবে স্বচ্ছল হবেন।

রাঙামা‌টি এল‌জিই‌ডির নির্বাহী প্র‌কৌশলী তা‌লেব চৌধুরী জানান, দু‌র্যোগ ক্ষ‌তিগ্রস্ত পল্লী উন্নয়ন সড়ক প্রকল্প ( ৩ পার্বত্য জেলা) এর অাওতায় ৩০ কো‌টি টাকা ব্য‌য়ে রাঙামা‌টি সদর অারএন্ডএইচ ভায়া বরাদম রাস্তা প্রশস্তকরণ এবং ৪ কো‌টি টাকা ব্য‌য়ে অারএন্ডএইচ রোড ৪৮ মিটার ব্রীজ নির্মা‌নের কাজ শুরু করা হ‌য়ে‌ছে।

এসময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা প্রকৌশলী ফয়জুর রাজ্জাকসহ স্থানীয় অাওয়ামীলী‌গের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

আরও পড়ুন