রাঙামা‌টি‌তে ৩৪ কো‌টি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

রাঙামা‌টি‌তে ৩৪ কো‌টি টাকা দু‌টি উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকা‌লে পৃথক এ দুটি উন্নয়ন প্রক‌ল্পের উ‌দ্বোধন করেন খাদ্য মন্ত্রনালয় সম্প‌র্কিত সংসদীয় স্থায়ী ক‌মি‌টির সভাপ‌তি ও রাঙামা‌টি আসনের সাংসদ দীপংকর তালুকদার। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) তত্ত্বাবধানে এ প্রকল্পগুলো বাস্তবায়ন করা হবে।

উদ্বোধন কালে দীপংকর তালুকদার বলেন, বর্তমান সরকারের আমলে সব উন্নয়নের পাশাপাশি যোগাযোগ ব্যবস্থার বৈপ্লবিক উন্নতি হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগের বিকল্প নেই। গ্রামীণ অবকাঠামোর উন্নয়ন হলে প্রতিটি এলাকার মানুষের আত্মসামাজিক উন্নয়ন ঘটবে। এসব সড়কগুলো নির্মাণ হয়ে গেলে সড়কে চলাচলকারী জনসাধারন ও আশপাশের কৃষক তাদের উৎপাদিত পণ্যগুলো অতি অল্প সময়ে বাজারে নিয়ে ক্রয়-বিক্রয় করতে সুবিধা হবে এবং ন্যায্য মূল্যে পণ্য বিক্রি করে অর্থনৈতিকভাবে স্বচ্ছল হবেন।

রাঙামা‌টি এল‌জিই‌ডির নির্বাহী প্র‌কৌশলী তা‌লেব চৌধুরী জানান, দু‌র্যোগ ক্ষ‌তিগ্রস্ত পল্লী উন্নয়ন সড়ক প্রকল্প ( ৩ পার্বত্য জেলা) এর অাওতায় ৩০ কো‌টি টাকা ব্য‌য়ে রাঙামা‌টি সদর অারএন্ডএইচ ভায়া বরাদম রাস্তা প্রশস্তকরণ এবং ৪ কো‌টি টাকা ব্য‌য়ে অারএন্ডএইচ রোড ৪৮ মিটার ব্রীজ নির্মা‌নের কাজ শুরু করা হ‌য়ে‌ছে।

এসময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা প্রকৌশলী ফয়জুর রাজ্জাকসহ স্থানীয় অাওয়ামীলী‌গের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।