রাঙামা‌টি‌তে ‌আজ থে‌কেই অ্যাকশন শুরু : বৈঠক শে‌ষে ডি‌সি

ক‌রোনা প্রতি‌রো‌ধে জনস‌চেতনতা বাড়া‌তে সরকা‌রি নি‌র্দেশনা মে‌নে আজ বুধবার বি‌কেল থে‌কে অ্যাকশ‌নে যা‌চ্ছে স্থানীয় প্রশাসন। এমন‌টিই জানা‌লেন জেলা প্রশাসক এ‌কে এম মামুনুর র‌শিদ। বুধবার সকা‌লে অনু‌ষ্ঠিত সেনাবা‌হিনী ও পু‌লি‌শের উর্ধতন কর্মকর্তা‌দের সা‌থে জেলা প্রশাস‌নের জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

বৈঠক শে‌ষে সাংবা‌দিক‌দের ডি‌সি মামুনুর র‌শিদ জানান, সরকারী ঘোষণা অনুয়ায়ী ২৬ মার্চ থে‌কে ঔষধের দোকান, মুদি দোকান ও কাঁচা বাজার ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে এবং এক সাথে ২ জন চলাচলের উপর নিষেধাজ্ঞা কার্যকর হবে। কোন জমা‌য়েত কর‌তে দেয়া যা‌বে না। যারা এসব নি‌র্দেশনা অমান্য কর‌বে তা‌দের বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হ‌বে। এছাড়া হোম কোয়া‌রে‌ন্টোই‌নে থাকা ব্য‌ক্তি‌দের নিয়‌মিত নজরদা‌রি ও সতর্কতা এবং নিত্যপ‌ণ্যের মুল্য নির্ধার‌ণে সেনাবা‌হিনীর পাশাপা‌শি নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেটগণ সার্বক্ষ‌নিক মা‌ঠে থাক‌বেন।

জরুরী এই বৈঠকে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, পুলিশ সুপার মোঃ আলমগীর কবির, সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা, রাঙামাটি জোন কমান্ডার লেঃ কর্ণেল মাঈনউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ, রাঙামাটি রিজিয়নের জিটু আই মেজর মহিউদ্দিন ফারুকীসহ প্রশাস‌নের অন্য কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।