রাঙামা‌টি প্রেস ক্লাব নির্বাচন : রুবেল সভাপ‌তি, আনোয়ার সম্পাদক

রাঙামাটি প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারন সম্পাদক পদে পুনরায় দৈ‌নিক পুর্বকোনের সাখাওয়াত হোসেন রুবেল ও দৈ‌নিক সংগ্রামের আনোয়ার আল হক নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে সাখাওয়াত হোসেন রুবেল ৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈ‌নিক সংবাদের সুনীল কা‌ন্তি দে পেয়েছেন ৪ ভোট।

আর সাধারণ সম্পাদক পদেও পুনর্নির্বাচিত আনোয়ার আল হক পেয়েছেন ৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ‌দৈ‌নিক সময়ের আলোর মোঃ ইলিয়াস পেয়েছেন ৩ ভোট।

এর ফলে প্রেস ক্লাবের ৪৩ বছরের ইতিহাসে ব্যবস্থাপনা কমিটির শীর্ষ দু‌টি পদে টানা চতুর্থবারের মত সাখাওয়াত হোসেন রুবেল সভাপ‌তি ও আনোয়ার আল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন। কমিটির ৯টি পদের মধ্যে সভাপ‌তি ও সাধারন সম্পাদক পদে নির্বাচন হলেও বাকী পদগু‌লো‌তে বিনা প্র‌তিদ্ব‌ন্ধিতায় অন্যরা নির্বা‌চিত হয়েছেন।

এরম‌ধ্যে সহ সভাপ‌তি পদে অলী আহম্মদ (ইউএন‌বি), যুগ্ম সম্পাদক সুপ্রীয় চাকমা (প্রথম আলো), কোষাধ্যক্ষ পুলক চক্রবর্তী (এ‌টিএন বাংলা), নির্বাহী সদস্য এ‌কে এম মকছুদ আহমেদ (ই‌ত্তেফাক), সৈয়দ মাহবুব (ইন‌কিলাব), মোঃ আলী (জনকণ্ঠ) এস এম সামশুল ইসলাম (কলকাতা টি‌ভি)।

আজ শ‌নিবার (১৯ ডিসেম্বর) বিকালে ফল ঘোষণা করেন নির্বাচন ক‌মিশনার রাঙামা‌টি পাব‌লিক কলেজের অধ্যক্ষ তাছা‌দ্দিক হোছাইন ক‌বির। এ সময় কমিটির দুই সদস্য অধ্যক্ষ এস এম মইনুদ্দিন মিন্টু, রাঙ্গামাটি পাবলিক কলেজের প্রভাষক আদনান পাশা সুজা।

প্রেস ক্লাব মিলনায়তনে শ‌নিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সাধারন সভা এবং বিকাল ৩টা থে‌কে ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়। ক্লাবের ১৩ ভোটারের ম‌ধ্যে ১২ জন ভোট প্রদান করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।