রাঙ্গামাটিতে জেএসএস সশস্ত্র শাখার দুই প্রধান আটক

আটক বিকি চাকমা এবং সঞ্জয় চাকমা
রাঙ্গামাটি শহরে যৌথবাহিনী অভিযান চালিয়ে বিকি চাকমা (২৩) এবং সঞ্জয় চাকমা (২৪) নামের জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র রসদ শাখার দুই প্রধানকে আটক করেছে। আজ মঙ্গলবার দুপুরে ট্রাইবেল আদম এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক বিকি এবং সঞ্জয় রাঙ্গামাটি সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় এবং তৃতীয় বর্ষের ছাত্র। এসময় তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল সেট, চিকিৎসা সেবার সরঞ্জমাদী, ঔষুধ, বিভিন্ন হাসপাতালের ডাক্তারদের সাথে যোগাযোগের তালিকা, সশস্ত্র শাখার অসুস্থ কর্মীদের তালিকা এবং বিকাশ করা কয়েকটি সিমসহ তদের সামরিক কাজে প্রয়োজনীয় জরুরী কাগজপত্র উদ্ধার করা হয়।
যৌথবাহিনী সূত্রে জানানো হয়, রাঙ্গামাটি শহরে মিনি মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে দীর্ঘ বছর ধরে বিকি এবং সঞ্জয় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সন্তু গ্রুপের সশস্ত্র রসদ শাখার প্রধান হিসেবে রাঙ্গামাটি শহরে কাজ করে যাচ্ছে। তাদের কাজ হচ্ছে জেএসএস সন্তু গ্রুপের শসস্ত্র শাখার আহত,অসুস্থ সৈনিক এবং তাদের পরিবারের সদস্যদের চিকিৎসা প্রদান করা ।
আটক বিকি এবং সঞ্জয় নিজেরা লেখাপড়ার পাশাপাশি মাসিক বেতনে জেএসএস’র সশস্ত্র গ্রুপের আহত, অসুস্থ কর্মী এবং তাদের পরিবারদের চিকিৎসা দিয়ে আসছে বলে সাংবাদিকদের জানান। এছাড়া বিকির বাবা জেএসএস সন্তু গ্রুপের একজন সশস্ত্র শাখার ক্যাডার বলে বিকি নিজে সাংবাদিকদের কাছে স্বীকার করেন।
রাঙ্গামাটি কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এএসআই) সৌরজিৎ বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং আটক কৃতদের থানায় নিয়ে এসে মামলা রুজু করা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।