রাঙ্গামাটিতে ট্রলারের সংঘর্ষে সাবেক পার্বত্য উপমন্ত্রীর ভাই নিখোঁজ

রাঙ্গামাটির বরকল উপজেলার সুভলং ইউনিয়নের মাইসছড়ি নামক এলাকায় বরকল থেকে রাঙ্গামাটিগামী একটি দেশীয় ট্রলার বোট ও রাঙ্গামাটি থেকে বরকলগামী আসা আর একটি ট্রলার বোটের মুখোমুখী সংঘর্ষে উত্তম কুমার দেওয়ান নামে ১ জন নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় ১জন আহত হয়েছেন। শুক্রবার সকাল ৮টায় এ ঘটনা ঘটে। নিখোঁজ উত্তম কুমার দেওয়ান বড় হরিনা ইউনিয়নের বড়হরিনা মুখ গ্রামের মৃত প্রবীর চন্দ্র দেওয়ানের পুত্র ও সাবেক উপমন্ত্রী মনিস্বপন দেওয়ানের ভাই।
জানা যায়, বোনের অসুস্থতার খবর পেয়ে ছোট্ট ট্রলার বোট ভাড়া করে উত্তম কুমার চাকমা ও তার বড় ভাই অতিথি দেওয়ান সহ এলাকার আরো ৫জন যাত্রী নিয়ে রাঙ্গামাটির উদ্দেশ্যে যাওয়ার পথে সুভলং ইউনিয়নের মাইসছড়ি এলাকায় রাঙ্গামাটি থেকে বরকলগামী আসা একটি মালবাহী ট্রলার বোটের সাথে মুখোমুখী সংঘর্ষে উত্তম কুমার দেওয়ান আঘাত পেয়ে পানিতে পড়ে যায়। আর তার বড় ভাই অতিথি দেওয়ান গুরুতর আহত হন।
বরকল মডেল থানার ওসি মফজল আহম্মদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে নিখোঁজ উত্তম কুমার দেওয়ানকে খুঁজে পাওয়ার জন্য (শেষ খবর পাওয়া পর্যন্ত) নদীতে ডুবুরী দিয়ে তল্লাশী করা হচ্ছে। আর গুরুতর আহত অতিথি দেওয়ানকে উন্নত চিকিৎসার জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।