রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান

ক‌রোনায় ক্ষতিগ্রস্ত অসচ্ছল, দুস্থ ও দরিদ্র জনগণের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার আওতায় রাঙ্গামাটি পৌরসভা এলাকাধীন ৪৫০টি পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

আজ বুধবার সকাল সাড়ে ৯টায় রাঙ্গামাটি মারী স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৪৫০ অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান করেন খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি আসনের সাংসদ জেলা দীপংকর তালুকদার এমপি।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক মো মামুন, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, সদর উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ফা‌তেমা তুজ জোহরা উপমা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম প্রমূখ।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তার উপহার সামগ্রী বিতরণকালে দীপংকর তালুকদার এমপি বলেন, করোনা কালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি মানুষের পাশে দাঁড়িয়ে দুর্যোগ মোকাবেলায় সাহস যোগাচ্ছেন এবং এ দুূর্যোগ মোকাবেলায় সাধ্যমত চেষ্টা করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, সরকারের নির্দেশনা মেনে সকলকে করোনা পরিস্থিতি মোকাবেলায় একসাথে কাজ করতে হবে।

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার মধ্যে পৌরএলাকাধীন ৪৫০ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি লবন, ২টি সাবানসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।