রাঙ্গামাটিতে বিএনপির প্রার্থী মনি স্বপনের নির্বাচনী প্রচারণা শুরু

রাঙ্গামাটিতে বিএনপির প্রার্থী মনি স্বপনের নির্বাচনী প্রচারণা শুরু
প্রতীক বরাদ্দ পেয়ে সংবাদ সম্মেলন করে নির্বাচনী প্রচারণা শুরু করলেন রাঙ্গামাটি আসনের বিএনপির প্রার্থী মনি স্বপন দেওয়ান। আজ সোমবার বেলা ১১টায় রাঙ্গামাটি বিএনপির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ সাইফুল ইসলাম পনির, সদর থানা বিএনপির সভাপতি এ্যাডঃ মামুনুর রশিদ, মিডিয়া উপ কমিটির আহবায়ক নিজাম উদ্দিন, পৌর বিএনপির সভাপতি এস এম শফিউল আজম, সাধারণ মাহবুবুল বাসেত অপু, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েমসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় মনি স্বপন দেওয়ান বলেন, দলের প্রতি দায়িত্ববোধ, ভালবাসা ও ঋন শোধ করতেই দীর্ঘদিন পর আবার বিএনপির হাল ধরেছি। অশান্তির উপত্যকা পর্যটন শহর রাঙ্গামাটিতে শান্তি ফিরিয়ে আনতে এবং পর্যটনের রোল মডেল শহর হিসেবে গড়ে তুলতে আবারো নির্বাচন করছি। বর্তমান সরকারের ব্যর্থতার কারণেই শান্তি চুক্তি বাস্তবায়ন হয়নি। ফলে, এ অঞ্চলের শান্তি ফেরা তো দুরের কথা, দৃশ্যমান উন্নয়নও তেমন হয়নি।
তিনি বলেন, যারা সুবিধাভোগী তারা সুসময়ে দলের দায়িত্ব নিতে চায়। কিন্তু বর্তমানে বিএনপি একটি দুঃসময় পার করছে। আমি এই দুঃসময়ে এসে দলটি হাল ধরার চেষ্টা করছি। যদিও বা দীর্ঘ অনেক বছর ক্ষমতার বাইরে থেকে দলটি অনেক চড়াই-উৎড়াই পেরিয়ে অনেক পরিপক্কতা অর্জন করেছে।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে সাবেক এই পার্বত্য উপমন্ত্রী বলেন, রাঙ্গামাটি বিএনপিতে বর্তমানে কোন বিভেদ নেই। সবাই এক হয়ে কাজ করে যাচ্ছি। যদি এখানে সুষ্ঠু নির্বাচন হয়, তবে শতভাগ জয় আমাদেরই হবে। যদিও বা নির্বাচনী লেবেল প্লেয়িং ফিল্ড এখনো তৈরি হয়নি। আশা করছি, নির্বাচন কমিশন লেবেল প্লেয়িং ফিল্ড তৈরিতে আন্তরিক হবেন।
এ বিষয়ে তিনি গনমাধ্যম কর্মীদের ভুমিকাকে সবচেয়ে শক্তিশালী মাধ্যম হিসেবে উল্লেখ করে বলেন, এখানে একজন প্রার্থীকে সবধরণের সুবিধা দেয়া হবে, অন্য প্রার্থীরা কিছুই পাবে না, এটাতো মেনে নেয়া যায় না। তাই একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে তিনি গণমাধ্যম কর্মীদের সহায়তা কামনা করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।