রাঙ্গামাটিতে ২ জনের মনোনয়ন বাতিল :১০ জনের বহাল

রাঙ্গামাটিতে দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। মনোনয়ন ফরম যাচাই-বাচাই শেষে দুই স্বতন্ত্র প্রার্থী অমর কুমার দে ও আশীষ দাশ গুপ্তের মনোনয়ন বাতিল করা হয়। বাকী ১০ জনের মনোনয়ন গ্রহন করা হয়েছে। রাঙ্গামাটি জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।
আজ রবিবার সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসক মিলনায়তনে মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদ। এসময় জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক এস এম শফি কামালসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও মনোনয়ন প্রার্থীরা উপস্থিত ছিলেন।
নির্বাচন অফিস সূত্রে জানা গেছে,দুই স্বতন্ত্র প্রার্থী অমর এবং আশিষ দু’জনে তাদের নির্বাচনী এলাকার একভাগ ভোটারের তালিকা স্বাক্ষরসহ জমা দিতে না পারায় তাদের প্রার্থীতা বাতিল করা হয়েছে।
তবে আ,লীগ প্রার্থী দীপংকার তালুকদার, বিএনপির মনি স্বপন দেওয়ান ও দীপেন দেওয়ান, স্বতন্ত্র প্রার্থী (জেএসএস) উষাতন তালুকদার ও শরৎ জ্যোতি চাকমা, জাতীয় পার্টির এ্যাডভোকেট পারভেজ তালুকদার, ইউপিডিএফ সর্মথিত স্বতন্ত্র প্রার্থী শান্তিদেব চাকমা ও সচিব চাকমা, বিপ্লবী ওর্য়াকার্স পার্টির জুঁই চাকমা, ইসলামিক শাসনতন্ত্র আন্দোলনের জসিম উদ্দিন খান কাগজপত্র ঠিক থাকায় এ ১০টি মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।