রাঙ্গামাটির ক্লাবে ক্লাবে মধ্যরাতে পু‌লিশের অভিযানে আটক ১২

মদ ও জুয়ার সরঞ্জাম জব্দ

ঢাকার মতো এবার অভিযান চালানো হলো পার্বত্য জেলা রাঙ্গামা‌টিতে। শহরের অবৈধ কার্যকলাপের আখড়া হিসাবে গড়ে উঠা ক্লাবগুলোতে অ‌ভিযান প‌রিচালনা করেছে জেলা পু‌লিশের বিশেষ দল। শুক্রবার মধ্যরাতে (২১ সেপ্টেম্বর) এ অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

পুলি‌শ সূত্রে জানা গেছে, রাঙ্গামা‌টি জেলার পু‌লিশ সুপা‌র আলমগীর ক‌বিরের নির্দেশ অনুযায়ী সু‌নি‌র্দিষ্ট তথ্যের ভিত্তিতে রাঙ্গামা‌টি শহরের অবৈধ কার্যকলাপ প‌রিচা‌লিত হওয়া বেশ কিছু ক্লাবে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ছুফি উল্লাহ’র প্রত্যক্ষ তত্বাবধানে রাঙ্গামাটি জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেটদের সমন্বয়ে অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কেউ কেউ পা‌লিয়ে যেতে সক্ষম হলেও জুয়া ও মদ্যপানরত অবস্থায় ১২ জনকে আটক এবং বিভিন্ন প্রকার দেশীয় ও বিদেশী মদ, জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশের অভিযান অব্যাহত আছে।

পরে আটককৃর্তদের নির্বাহী ম্যা‌জিস্ট্রেটের মাধ্যমে বি‌ভিন্ন মেয়াদে শা‌স্তি প্রদান করা হয়।অভিযানে অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মোঃ জাহাঙ্গীর আলম, ‌নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট সিরাজুল তপন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর সহ জেলা পুলিশের সদস্যবৃন্দ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।