রাঙ্গামাটির বরকলে আইনশৃঙ্খলা সভা

রাঙ্গামাটির বরকলে আইনশৃঙ্খলা সভা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙ্গামাটির বরকল উপজেলায় আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে বরকল উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
কাউখালী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা এ কে এম মামুনুর রশিদ। এসময় বিজিবি বরকল জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ ফরহাদ হোসেন চৌধুরী, বরকল থানা ওসি মফজল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি একে এম মামুনুর রশিদ বলেন, নির্বাচনে কেন্দ্র দখল ও ব্যালট ছিনতাইয়ের চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। রাঙ্গামাটি ২৯৯ আসনের নির্বাচনকে প্রশাসন চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। রাঙ্গামাটির কোন কেন্দ্র কারো দখলে থাকার সুযোগ দিবেনা প্রশাসন। প্রতি কেন্দ্রে সব দলের ভোটার ও এজেন্টদের নিরাপত্তা নিশ্চিত করতে রাঙ্গামাটির ২০৩ কেন্দ্রে পুলিশের পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবি মোতায়েন থাকবে। নির্বাচনকে ঘিরে কেউ বিশৃংখলার সৃষ্টির চেষ্টা করলে সে যে দলেরই হোক এবং যতই শক্তিশালী হোক কঠোর ব্যবস্থা নেয়া হবে।
আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষে বরকলে আইন শৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ,সাংবাদিক ও স্থানীয়দের নিয়ে বরকল উপজেলা প্রশাসন এ সভার আয়োজন করে।

আরও পড়ুন
Loading...