রাঙ্গামাটির ১০ উপজেলায় ৯৩ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা

রাঙ্গামাটিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ১০ উপজেলায় মোট ৯৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা জমা দিয়েছেন। গত সোমবার মনোনয়নপত্র জমার শেষ দিনে উৎসবমুখর পরিবেশে স্ব স্ব রিটার্নিং কর্মকর্তাদের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।
সংশ্লিষ্ট সুত্র থেকে জানা গেছে, মনোনয়নপত্র জমা দেয়া ৯৩ জন প্রার্থীর মধ্যে চেয়ারম্যান পদে ২৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে, রাঙ্গামাটি সদরে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন; কাপ্তাই উপজেলায় চেয়ারম্যান পদে ১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন; রাজস্থলী উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন; বরকল উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন; লংগদু উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন; জুরাছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন; বাঘাইছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন; বিলাইছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন; কাউখালী উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন; নানিয়ারচর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন।
জেলা রিটার্নিং ও অতিরিক্ত জেলা প্রশাসক এস এম শফি কামাল জানান, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সকল প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে প্রশাসনের সহযোগিতা চান তিনি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।