রাঙ্গামাটি আসনে মনোনয়ন পত্র সংগ্রহ : আ’লীগে ১, বিএনপিতে ৫, ইউপিডিএফ ২

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাঙ্গামাটি-২৯৯ আসন থেকে আওয়ামী লীগের ১ জন, বিএনপির ৫ জন মনোনয়ন প্রত্যাশী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এছাড়া ইউপিডিএফের ২ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও ওয়ার্কাস পার্টির হয়ে একজন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। স্থানীয় নির্বাচন অফিস ও রাজনৈতিক দলগুলোর সুত্র বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, গত মঙ্গলবার ঢাকা বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপি নেতা এ্যাডভোকেট দীপেন দেওয়ান, কর্নেল (অবঃ) মনীষ দেওয়ান, জেলা বিএনপি’র সভাপতি হাজী শাহ আলম ও জেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোটেক সাইফুল ইসলাম পনির মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
অপরদিকে, রাঙ্গামাটি ২৯৯ আসনে একমাত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন কেন্দ্রীয় সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার।
এদিকে, নতুন করে সিডিউল ঘোষণার পরের দিন মঙ্গলবার রাঙ্গামাটি ২৯৯ নং আসন থেকে ৪টি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ইউপিডিএফ সমর্থিত সচিব চাকমা ও শান্তি দেব চাকমার নামে দুটি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। অপর দুটি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ইসলামিক আন্দোলন বাংলাদেশ রাঙ্গামাটি জেলার সভাপতি মোঃ জসিম উদ্দিন এবং ওয়ার্কাস পার্টির জুঁই চাকমা।
রাঙ্গামাটি জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ জানান, মঙ্গলবার ৪ টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা। তবে, এখনো পর্যন্ত এ অফিস থেকে বড় দলের কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেননি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।