রাঙ্গামাটি জেলা পুলিশের মাসিক অপরাধ সভা

পুলিশ সুপারের পক্ষ থেকে সহকারি পুলিশ সুপার (রাজস্থলী সার্কেল) মো: শাহীনুর কবীরের বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয়
রাঙ্গামাটিতে জেলা পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৭ এপ্রিল) পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে মাসিক অপরাধ সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার জনাব মো: আলমগীর কবীর।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: ছুফি উল্লাহ এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার(কাপ্তাই সার্কেল) মো: জুনায়েত কাউছার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ সিরাজুল ইসলাম, সহকারি পুলিশ সুপার, এসএএফ, রনজিত কুমার পালিত, সহকারি পুলিশ সুপার (রাজস্থলী সার্কেল) মো: শাহীনুর কবীর, ডিআইও-১ এস. কে. নজিবুল ইসলাম-সহ সকল থানার অফিসার ইনর্চাজগণ।
সভায় রাঙ্গামাটি জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারী পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি, জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয় আলোচনা করা হয়।
পরে পুলিশ সুপারের পক্ষ থেকে সহকারি পুলিশ সুপার (রাজস্থলী সার্কেল) মো: শাহীনুর কবীরের বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।