রাঙ্গামাটি জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনে কাউন্সিলর হলেন যারা

NewsDetails_01

দীর্ঘ ১৬ বছর পর এই ১ম বারের মত নির্বাচনের মাধ্যমে গঠিত হতে যাচ্ছে রাঙ্গামাটি জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) নির্বাচন। নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে গত ১৯ মে ছিল কাউন্সিলরের নাম জমা প্রদানের শেষদিন। শেষদিন পর্যন্ত ডিএফএ,ও গঠনতন্ত্র অনুযায়ী ক্লাব, সংস্থা ও প্রতিষ্ঠান হতে জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) এর নিকট কাউন্সিলরদের নাম প্রেরণ করা হয়েছে। আগামী ৩০ মে নির্বাচনের সম্ভাবনা রয়েছে বলে ডিএফএ কর্তৃক গঠিত নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে।

এদিকে, গত ১৯ মে সাড়ে ৫টায় ক্লাব, সংস্থা ও প্রতিষ্ঠান হতে আসা কাউন্সিলরদের চুড়ান্ত নামের তালিকা নির্বাচন কমিশনার হাজী মো: কামাল উদ্দিনের হাতে হস্তান্তর করেছেন ত জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) সভাপতি মো. সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো। তিনি জানান, জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) সাধারণ সভার (এজিএম) সিদ্ধান্ত অনুযায়ী গত ১৯ মে ছিল কাউন্সিলরদের নাম জমা প্রদানের শেষদিন। ঐদিন ৫টা পর্যন্ত যে সমস্ত কাউন্সিলরদের নাম আমরা পেয়েছি, তা ডিএফএ,র সহ সভাপতি নিখিল কান্তি দে ও নির্বাচন কমিশনারের সাথে আলাপ কওে তালিকা চুড়ান্ত করে নির্বাচন কমিশনারের হাতে তুলে দিয়েছি। নিয়ম অনুযায়ী তিনি নির্বাচনের উদ্যোগ নেবেন। নির্বাচন পরিচালনার কমিটির অপর দুই সদস্য হচ্ছে ফজলুর রশিদ সেলিম ও স্বর্ণেন্দেু ত্রিপুরা।

NewsDetails_03

কাউন্সিলর হলেন যারা : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতির মনোনিত দুইজন প্রতিনিধি ডিএফএর বর্তমান সভাপতি মো. সাইফুল ইসলাম ভুট্টো ও সাবেক জাতীয় দলের ফুটবলার কিংশুক চাকমা, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত বরুন বিকাশ দেওয়ান, পৌরমেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা ফুটবল রেফারী মো. সোহেল আহমদ, জেলা ক্রীড়া সংস্থার রতন বড়ুয়া ও আবদুস সবুর, মহিলা ক্রীড়া সংস্থার বৈশালী রায় ও তন্দ্রা চাকমা।

এছাড়া ক্লাব হতে ভুপেশ রায় (বীর মুক্তিযোদ্ধা শহীদ আবদুস শুক্কুর), অনুপম বড়ুয়া শংকর (ব্রাদার্স ইউনিয়ন), রিটন বড়ুয়া (ফুরোমোন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন), জোবাইদুর রশিদ পারভেজ (শাপলা যব কল্যান সংঘ), মো. ওমর ফারুক আলমগীর (সৃষ্টি স্পোটিং ক্লাব), সুজন বড়ুয়া (প্রত্যাশা ক্লাব), সদানন্দ চাকমা (ব্রাদার্স স্পোটিং ক্লাব), মো. আবদুস শুক্কুর (প্রতিভাস ক্লাব), শাশ^ত চাকমা রিংকু (ইয়ুথ স্পোটিং ক্লাব), মো. মমতাজুল হক (আবাহনী ক্রীড়া চক্র), আবদুল মান্নান (রাইজিং স্টার ক্লাব), কিংশুক চাকমা (ছদক ক্লাব), মো. মামুন মিন্টু (উইন স্টার স্পোটিং ক্লাব), বিপুল ত্রিপুরা (বলাকা ক্লাব), মো. আনোয়ার হোসেন (সবুজ সংঘ ক্লাব), মো. মাহবুবুল বাসেত অপু (মোহামেডান স্পোটিং ক্লাব), মো. আবুল বাশার চৌধুরী (মুকুল ফৌজ), মো. মনিরুল ইসলাম (রিজেন্সি ক্লাব)।

উপজেলা ক্রীড়া সংস্থার বিদর্শন বড়ুয়া (কাপ্তাই), মো. হান্নান (রাঙ্গামাটি সদর), তোফায়েল আহমেদ (বাঘাইছড়ি) রিপন দাশ (নানিয়ারচর), বিভুতি ভুষন চাকমা (বিলাইছড়ি), জ্ঞানেন্দু বিকাশ চাকমা (জুরাছড়ি), জ্ঞানজৌাতি চাকমা (বরকল), বাবুল দাশ বাবু (লংগদু) ও অংসুইচিং মারমা (রাজস্থলী)।

আরও পড়ুন